Friday, August 19, 2022
বাড়িজাতীয়দেশের যুবশক্তিকে ক্ষমতায়িত করার জন্য নিরন্তর কাজ করে চলেছেন মোদীজি : অমিত...

দেশের যুবশক্তিকে ক্ষমতায়িত করার জন্য নিরন্তর কাজ করে চলেছেন মোদীজি : অমিত শাহ

নয়াদিল্লি, ১৪ জুন (হি.স.): আগামী দেড় বছরে ১০ লক্ষ সরকারি পদে নিয়োগের লক্ষ্যমাত্রা নিয়েছে কেন্দ্রীয় সরকার। এজন্য ‘মিশন মোড’-এ কাজ করবে নরেন্দ্র মোদী সরকার। আগামী ১৮ মাসে ১০ লক্ষ সরকারি পদে নিয়োগের যে সিদ্ধান্ত নিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, এজন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। একইসঙ্গে অমিত শাহ জানিয়েছেন, দেশের যুবশক্তিকে ক্ষমতায়িত করার জন্য নিরন্তর কাজ করে চলেছেন মোদীজি।

মঙ্গলবার সকালে টুইট করে অমিত শাহ জানিয়েছেন, নতুন ভারতের ভীত যুব শক্তি, তাঁদের ক্ষমতায়নে নিরন্তর কাজ করছেন মোদীজি। সমস্ত সরকারি দফতর ও মন্ত্রকে দেড় বছরে মিশন মোডে ১০ লক্ষ নিয়োগের যে নির্দেশ দিয়েছেন মোদীজি, তা দেশের তরুণদের মধ্যে আশা এবং আস্থা আনবে। এজন্য প্রধানমন্ত্রীকে আমি ধন্যবাদ জানাচ্ছি।
প্রসঙ্গত, আগামী ১৮ মাসে ১০ লক্ষ নিয়োগের লক্ষ্যমাত্রা নিয়েছে কেন্দ্রীয় সরকার। এ জন্য কেন্দ্রীয় সরকারের অধীনস্ত সমস্ত বিভাগ ও মন্ত্রকগুলির পর্যালোচনা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি সরকারের সমস্ত বিভাগের মানবসম্পদের অবস্থা পর্যালোচনা করেছেন এবং নির্দেশ দিয়েছেন, আগামী দেড় বছরে মিশন মোডে ১০ লক্ষ মানুষকে নিয়োগ করতে হবে। মঙ্গলবার প্রধানমন্ত্রীর দফতর সূত্রে এই খবর পাওয়া গিয়েছে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য