Friday, August 19, 2022
বাড়িজাতীয়গুজরাটে মাদক ব্যবসা রমরমা : রাহুল গান্ধী

গুজরাটে মাদক ব্যবসা রমরমা : রাহুল গান্ধী


নয়াদিল্লি, ২৯ জুলাই ( হি.স.) : গুজরাটে বিষমদ কাণ্ডে মৃত্যুর ঘটনায় রাজ্যের বিজেপি সরকারের বিরুদ্ধে প্রশ্ন তুলেছেন প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। তিনি বলেন, গুজরাটে নির্বিচারে মাদক ব্যবসা চলছে। যার জেরে বহু ঘরবাড়ি ধ্বংস হয়েছে।

কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী শুক্রবার টুইট করেছেন, গুজরাটে অনেক বাড়ি ধ্বংস হয়ে গেছে বিষমদ পান করে। তিনি প্রশ্ন তুলেছেন যে গুজরাট যখন শুষ্ক রাজ্য সেখানে মদ বিক্রি হচ্ছে কী করে? তিনি আরও বলেন, কিছুদিন আগে গুজরাটেও বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়েছিল। বাপু ও সর্দার প্যাটেলের জমিতে মাদক ব্যবসা হচ্ছে এটা খুবই উদ্বেগের বিষয়।

উল্লেখ্য, গুজরাটে বিষমদ কাণ্ডে প্রায় ৪০ জনের মৃত্যু হয়েছে। কংগ্রেস আজ সকালে গুজরাটে বিষমদ পানের ফলে মৃত্যুর বিচার বিভাগীয় তদন্ত দাবি করেছে। দলের মুখপাত্র পবন খেরা বলেন, হাইকোর্টের বর্তমান বিচারপতির তত্ত্বাবধানে বিষয়টি তদন্ত করা উচিত। তবেই বিচার পাবে নির্যাতিতার পরিবার। খেরা বলেছিলেন যে তাঁর দলের দাবি হল সরকার অবিলম্বে মৃতদের নিকটাত্মীয়দের জন্য ক্ষতিপূরণ ঘোষণা করবে এবং হাসপাতালে ভর্তি হওয়া ব্যক্তিদের বিনামূল্যে চিকিৎসার ব্যবস্থা করবে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য