Monday, October 3, 2022
বাড়িজাতীয়কোভিডে আক্রান্ত নীতীশ কুমার, বাড়িতেই নিভৃতবাসে বিহারের মুখ্যমন্ত্রী

কোভিডে আক্রান্ত নীতীশ কুমার, বাড়িতেই নিভৃতবাসে বিহারের মুখ্যমন্ত্রী

পাটনা, ২৬ জুলাই (হি.স.): করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। বিগত ৪ দিন ধরে জ্বরে ভুগছেন বিহারের মুখ্যমন্ত্রী। মঙ্গলবারই জানা গিয়েছে, নীতীশ কুমার কোভিডে আক্রান্ত হয়েছেন। চিকিৎসকরাও তা নিশ্চিত করেছেন। আপাতত নীতীশ কুমারকে বাড়িতেই বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। নিজের বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন বিহারের মুখ্যমন্ত্রী।

মঙ্গলবার সকালে বিহারের মুখ্যমন্ত্রীর দফতর থেকে জানানো হয়েছে, মুখ্যমন্ত্রী নীতীশ কুমার করোনায় আক্রান্ত হয়েছেন। বিগত ২-৩ দিন ধরে তাঁর শরীর ভালো ছিল না। তিনি বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন, চিকিৎসকরা তাঁকে বিশ্রাম করার পরামর্শ দিয়েছেন। সোমবারই করোনার জন্য টেস্ট করিয়েছিলেন নীতীশ কুমার, সেই পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। বিগত ২-৩ দিনের মধ্যে যাঁরা নীতীশ কুমারের সংস্পর্শে এসেছিলেন, তাঁদের করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার জন্য অনুরোধ করা হয়েছে।

প্রসঙ্গত, সোমবার রাষ্ট্রপতি পদে দ্রৌপদী মুর্মুর শপথগ্রহণ অনুষ্ঠানেও দেখা যায়নি নীতীশ কুমারকে। নীতীশের অনুপস্থিতি নিয়ে রাজনৈতিক মহলে নানা ধরনের জল্পনা শুরু হয়েছিল। এই পরিস্থিতিতে মঙ্গলবার সকালে জানা গিয়েছে, বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার করোনায় আক্রান্ত হয়েছেন এবং বিগত ৪ দিন ধরে জ্বরে ভুগছেন তিনি। নীতীশ কুমারকে আপাতত বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা, তিনি কোভিড আচরণবিধি মেনে চলছেন বলে জানা গিয়েছে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য