Friday, August 19, 2022
বাড়িরাজ্যত্রান সামগ্রী প্রেরণ করলেন মুখ্যমন্ত্রী

ত্রান সামগ্রী প্রেরণ করলেন মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৩০ জুন : ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত আসামের মানুষ। এর মধ্যে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত শিলচরের মানুষ। সহযোগিতার হাত বাড়িয়ে দিল পার্শ্ববর্তী রাজ্য ত্রিপুরা। বৃহস্পতিবার দুর্গত শিলচরবাসীদের জন্য ত্রিপুরা সিভিল সার্ভিস অফিসার্স এসোসিয়েশনের উদ্যোগে ত্রান সামগ্রী প্রেরন করা হয়।

উজ্জয়ন্ত প্রসাদের সামনে থেকে এই ত্রান সামগ্রী পাঠানোর সূচনা করেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা। চাল, ডাল, চিড়া, গুড়, শিশু খাদ্য, বিস্কুট, কেক সহ খাদ্য সামগ্রী এদিন প্রেরন করা হয়। প্রায় ১০ লক্ষ টাকার খাদ্য সামগ্রী বন্যা দুর্গতদের সাহায্যার্থে প্রদান করেন ত্রিপুরা সিভিল সার্ভিস অফিসার্স এ্যাসোসিয়েশন। গত ১৯ জুন থেকে ২২ জুন পর্যন্ত শিলচরে ভারী বৃষ্টিপাতের দরুন ভয়াবহ বন্যার হয়।

এই পরিস্থিতিতে দুর্গতদের পাশে দাঁড়িয়েছে ত্রিপুরা সিভিল সার্ভিস অফিসার্স এসোসিয়েশন বলে জানান মুখ্যমন্ত্রী। তাদের জন্য খাদ্য সামগ্রী প্রেরন করা হচ্ছে। শিলচরের বন্যার জল এখনো না নামায় পরিস্থিতির অবনতি ঘটেছে। এই পরিস্থিতিতে দুর্গতদের জন্য যে ভাবে সহায়তার হাত ত্রিপুরা সিভিল সার্ভিস অফিসার্স এ্যাসোসিয়েশন বাড়িয়ে দিয়েছেন তার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা। মানুষ মানুষের জন্য কাজ করে এটা ফের প্রমানিত হত। সরকারী ভাবে উত্তর জেলার জেলা শাসক ও বিধায়কের সঙ্গে কথা হয়েছে। তারাও সাহাজ্যের হাত বাড়িয়ে দিয়েছে বলে জানান মুখ্যমন্ত্রী। দ্রুত পরিস্থিতির উন্নতি হবে, মানুষ তার স্বাভাবিক জীবন যাপন শুরু করতে পারবে বলে অভিমত ব্যক্ত করেন তিনি।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য