Friday, August 19, 2022
বাড়িরাজ্যবিধায়কের ইন্ধনে গাড়ি চালককে মারধর, পাল্টা বিক্ষোভ গাড়ি চালকদের

বিধায়কের ইন্ধনে গাড়ি চালককে মারধর, পাল্টা বিক্ষোভ গাড়ি চালকদের

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৫ জুন : বিধায়কের নির্দেশে শাসক দলের দুই সংগঠনের মধ্যে বিবাদ। অবশেষে বিক্ষোভ সামিল হয় বিএমএস পরিচালিত বাস জীপ চালক সংঘ। অভিযোগ দীর্ঘদিন ধরে বিনা পারমিটে রাধানগর থেকে বামুটিয়া যাত্রী পরিষেবা দিচ্ছে একাংশ অটো চালক। কিন্তু সেসব অটোর পারমিট শালবাগান থেকে বামুটিয়া পর্যন্ত।

 রাধানগর পর্যন্ত পারমিট না থাকা সত্ত্বেও অটো চালকরা রাধানগর স্ট্যান্ড পর্যন্ত যাত্রী পরিষেবা প্রদান করছে। তাদের বাধা দিলে তারা জানায় বামুটিয়ার বিধায়ক কৃষ্ণধন দাস তাদের নাকি বলেছেন রাধানগর থেকে বামুটিয়া অটো চালানো যাবে। আর সেই মোতাবেক চলছে অটো চালকরা যাত্রী পরিষেবা দিচ্ছে। সম্প্রতি সেসব অটোচালকদের বাধা দেওয়ায় মঙ্গলবার যাত্রী নিয়ে আসার সময় গান্ধীগ্রাম এলাকায় যুব মোর্চা কর্মীদের দিয়ে এক জীপ চালককে মারধর করা হয়। পাশাপাশি সেই গাড়ি চালককে মোবাইল ফোন এবং টাকা-পয়সার লুটপাট করেছে যুব মোর্চার কর্মী-সমর্থকরা বলে অভিযোগ বিক্ষোভকারীদের।

তাদের আরও অভিযোগ বাস এবং ম্যাজিক গাড়িচালকদের গান্ধীগ্রাম এলাকায় যেতেই গাড়ি আটকে হুমকি দেওয়া হচ্ছে। বলা হচ্ছে বামুটিয়া রোডে গাড়ি চালাতে পারবে না তারা। তাই তারা বিধায়ক বেআইনি নির্দেশ এবং বেআইনিভাবে অটো চালানো বন্ধের দাবিতে বুধবার রাধানগর বাসস্ট্যান্ডের সামনে বিক্ষোভ দেখায় বাস জীপ চালকরা। দীর্ঘক্ষন বন্ধ রাখে যাত্রী পরিষেবা। তাদের আরও দাবি যেসব যুব মোর্চার কর্মীরা এবং অটোচালক সেদিন জীপ চালককে মারধরের ঘটনার সাথে জড়িত তাদের যাতে গ্রেপ্তার করে আইনগত শাস্তির ব্যবস্থা নেয় প্রশাসন। তবে প্রশ্ন হচ্ছে শাসকদলের বিধায়ক কৃষ্ণধন বাবু কার সাথে বোঝাপড়া করে বেআইনিভাবে নির্দেশ দিচ্ছেন অটোচালকদের। এবং যুব মোর্চা কর্মীদের পাঠিয়ে গাড়ি চালককে মারধর করার অধিকার বিধায়ক বাবুকে কে দিয়েছে। প্রশ্ন অভিজ্ঞমহলের।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য