Saturday, July 2, 2022
বাড়িরাজ্যগণধোলাইয়ে গুরুতর আহত ৩ বাইক চোর

গণধোলাইয়ে গুরুতর আহত ৩ বাইক চোর

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১১ জুন : চোর সন্দেহে আটক তিন জন। টাকারজলার মধ্য ঘনিয়া মাড়া গারুবাজার এসটি মারাক স্কুলের এক শিক্ষকের টি আর ০৭ সি ৪৭৬২ নাম্বারের বাইক চুরি করে পালিয়ে যাওয়ার পথে গোলাঘাটি বীর চন্দ্রপাড়ার জনগণের হাতে আটক ৩ বাইক চোর বলে অভিযোগ।

উত্তেজিত এলাকাবাসীরা ধৃত তিন চোরকে আটক করে প্রথমে উত্তম-মাধ্যম দেয়, তারপর খবর দেয় টাকারজলা থানার পুলিশকে। টাকারজলা থানার পুলিশ গোলাঘাটি বীরচন্দ্র পাড়া ঘটনাস্থলে গিয়ে ধৃত তিন বাইক চোরকে উদ্ধার করে টাকারজলা থানায় নিয়ে আসে। পরে তাদেরকে চিকিৎসার জন্য টাকারজলা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাদের আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য জিবি হাসপাতালে রেফার করে দেওয়া হয়। এইদিকে চুরি হয়ে যাওয়া বাইক উদ্ধারের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যান এসটি মারাক স্কুলের শিক্ষক খাচুক দেববর্মা। তিনি জানান অন্যান্য দিনের ন্যায় স্কুলে গিয়ে পালসার বাইকটিকে স্কুলের সামনে লক করে স্কুলে প্রবেশ করেন তিনি।

কিন্তু ধৃত তিন চোর বাইকের লক ভেঙ্গে বাইকটিকে  চুরি করে পালিয়ে যায়। ধৃত তিন চোরের নাম হল জহিরুল ইসলাম, বয়স ২৮ বছর, বাড়ি সোনামুড়া, দীনেশ ইসলাম, বয়স ১৯ বছর, বাড়ি বিশালগড় থানার অন্তর্গত চড়িলাম আড়ালিয়া, এবং ডালিম মিয়া, বয়স ২৪ বছর, বাড়ি সোনামুড়া থানা সংলগ্ন এলাকায়। জানা যায় ধৃত তিন চোরের বিরুদ্ধে আগেও বহু মামলা রয়েছে। কিন্তু তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রেফার করা হয় জিবি হাসপাতালে। আহতরা বর্তমানে জিবি হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশের মামলা হাতে নিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য