Tuesday, June 28, 2022
বাড়িরাজ্য২০২২ -র মধ্যে প্রত্যেকটি গরিবের মাথার উপর ছাদ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে...

২০২২ -র মধ্যে প্রত্যেকটি গরিবের মাথার উপর ছাদ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে : প্রতিমা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৫ মে : বৃহস্পতিবার একাধিক কর্মসূচি নিয়ে উত্তর জেলা সফরে যান কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক। এদিন দুপুরে  ৫৫ নং বাগবাসা বিধানসভা কেন্দ্রের গঙ্গানগর কালচারাল হলে এক সাংগঠনিক বৈঠকে মিলিত হন। বৈঠকে প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক সহ উপস্থিত ছিলেন বাগবাসা মন্ডল সভাপতি সুদিপ দেব, জেলা নেত্রী মলিনা দেবনাথ সহ মন্ডলের সমস্ত কার্যকর্তা।

 তারপর সেখানে থেকে চলে যান উত্তর গঙ্গানগরের জৈনক দীপক ঘোষের বাড়িতে। সেখানে প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘর প্রতিমন্ত্রী ফিতা কেটে উদ্বোধন করেন। সেখান থেকে গোটা ধর্মনগর মহকুমায় একাধিক দলীয় কর্মসূচিতে অংশ নেন। মতবিনিময় করেন দলীয় কার্যকর্তাদের সাথে। ২০২২ -র মধ্যে প্রত্যেকটি গরিবের মাথার উপর ছাদ দেওয়ার প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়িত হচ্ছে। সবকা সাথ সবকা বিকাশ সবকা বিশ্বাস ও প্রয়াসের মন্ত্র এই ঘরের মাধ্যমে পূরণ হচ্ছে। সময় মত ঘরের কাজ শেষ করার আহ্বান জানিয়ে একথা বলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক।

উত্তর ত্রিপুরা জেলার বাগবাসা মন্ডলে প্রধানমন্ত্রী আবাস যোজনায় নির্মাণ করা কয়েকটি ঘরের শুভ গৃহপ্রবেশ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক। পরে তিনি বলেন, প্রত্যেক ব্যক্তির জীবনে একটি স্বপ্ন থাকে নিজের একটি পাকা ঘর নির্মাণ করা। কিন্তু আর্থিক অবস্থার জন্য সকলের পক্ষে তা সম্ভব হয় না। ২০১৪ সালে নরেন্দ্র মোদী প্রধানমন্ত্রী হওয়ার পর ঘর নির্মাণ করার দায়িত্ব নিজের কাঁধে নেন এবং তাদের জন্য প্রধানমন্ত্রী আবাস যোজনা ঘোষণা করেন। এবং দল-মত-নির্বিশেষে ঘর প্রদান করা হচ্ছে প্রকৃত গরিবদের। এর জন্য এদিন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য