Monday, May 16, 2022
বাড়িরাজ্যফের দপ্তরের দ্বারস্থ টেট উত্তীর্ণ যুবক-যুবতীরা

ফের দপ্তরের দ্বারস্থ টেট উত্তীর্ণ যুবক-যুবতীরা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৫ মে : শিক্ষামন্ত্রী, অর্থমন্ত্রী থেকে শুরু করে বিভিন্ন মন্ত্রীদের সাথে দেখা করে অবিলম্বে টেট উত্তীর্ণ হওয়ার সার্টিফিকেট প্রদান করার দাবি জানানো হলেও মিলছে না সার্টিফিকেট। অবশেষে পুনরায় দপ্তরের দারস্থ হয় টেট উত্তীর্ণ যুবক-যুবতীরা।

 তাদের অভিযোগ ২০২১ সালের টেট উত্তীর্ণরা শিক্ষাভবনে গিয়ে টি আর বি টি কতৃপক্ষের কাছে জানতে চায় টেট পাশ সার্টিফিকেট দিতে এতো বিলম্ব হওয়ার কারন কি। বিগত বছর ২৭ নভেম্বর টেট পরীক্ষার ফলাফল প্রকাশ  হয়।  টেট-ওয়ান, টেট -টু মিলিয়ে ৩৬০০ জন টেট উত্তীর্ণ হয়েছেন। প্রায় ৫ মাসের অধিক সময় অতিক্রান্ত হওয়ার পরেও টি আর বি টি টেট উত্তীর্ণদের সার্টিফিকেট দেওয়া হচ্ছে না বলে অভিযোগ যুবক যুবতীদের। টি আর বি টি কর্তৃপক্ষের খামখেয়ালিপনা হতাশ যুবক-যুবতীরা।

 নানা অজুহাতে টেট উত্তীর্ণদের সার্টিফিকেট দিতে বিলম্ব করছে। টেট উত্তীর্ণদের বক্তব্য ত্রিপুরার টেট পরীক্ষার সাথেই আসামেও টেট পরীক্ষা হয়েছে, আসামের টেট পরীক্ষায় ত্রিপুরার চেয়ে অনেক অনেক বেশি পরীক্ষার্থী টেট উত্তীর্ণ হয়েছে। আসামে অনেক আগেই টেট উত্তীর্ণদের সার্টিফিকেট দিয়ে তাদের অফার পর্যন্ত দিয়ে দেওয়া হচ্ছে। তাহলে ত্রিপুরার টেট উত্তীর্ণদের একটাই প্রশ্ন তাহলে টি আর বি টি কর্তৃপক্ষ কেন তাদের টেট পাশ সার্টিফিকেট দিতে এতো বিলম্ব করছে। টি আর বি টি কতৃপক্ষ বিভিন্ন সময়ে নানা অজুহাত দেখাচ্ছে বলে অভিযোগ তাদের। পরে এ বিষয়ে একটি প্রতিনিধি দল টি আর বি টি অধিকর্তা ড. প্রিয়তোষ রঞ্জন দেবের সাথে দেখা করেন। দাবি জানান অবিলম্বে যাতে তাদের টেট উত্তীর্ণ হওয়ার সার্টিফিকেট প্রদান করা হয়। নয়তো তারা পুনরায় শিক্ষামন্ত্রী দ্বারস্থ হবেন বলে জানান এদিন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য