Friday, March 1, 2024
বাড়িরাজ্যজিওলছড়ায় দূর্ঘটনায় অটোরিক্সা চালকের মৃত্যু, ঘাতক ট্রিপার ট্রাকে আগুন দিল ক্ষুব্ধ জনতা

জিওলছড়ায় দূর্ঘটনায় অটোরিক্সা চালকের মৃত্যু, ঘাতক ট্রিপার ট্রাকে আগুন দিল ক্ষুব্ধ জনতা

আমবাসা, ৮ ডিসেম্বর (হি.স.) : পথ দুর্ঘটনায় মৃত্যু হল অটোরিক্সা চালকের। মৃত অটোরিক্সা চালকের নাম গুনাচরণ রিয়াং। বয়স ৪৫ বছর। বাড়ি ধলাই জেলার আমবাসা থানাধীন কুলাই আর এফ এক্সটেনশন ভিলেজ কমিটির অন্তর্গত জিওলছড়া এলাকাতেই। দূর্ঘটনা শুক্রবার বেলা বারোটা নাগাদ ৮ নং আসাম-আগরতলা জাতীয় সড়কের জিওলছড়া এলাকাতে। উত্তেজিত জনতা ঘাতক ট্রিপার ট্রাকে আগুন ধরিয়ে দেয়। দমকলকর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পুলিশের সাথে জনতার ধস্তাধস্তিও হয়।

জানা গিয়েছে, টিআর-০৪-৪২৪১ নম্বরের অটোরিক্সাটি জিওলছড়া থেকে আমবাসার দিকে আসছিল। অপরদিকে টিআর-০১-এভি-১৮৭১ নম্বরের একটি পাথর বোঝাই ট্রিপার গাড়ি আগরতলার দিকে যাওয়ার পথে একটি বাঁক নিতে গিয়ে এই গাড়ি ও অটোরিক্সাটির মুখোমুখী সংঘর্ষ হয়।
তাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় অটোরিক্সা চালক গুনাচরণ রিয়াং’র। তার মাথা একেবারে থেঁতলে যায়। অটো রিক্সাটিও একেবারে দুমড়ে মুচরে যায়। দূর্ঘটনার পরপরই পালিয়ে যায় পাথর বোঝাই গাড়ির চালক। দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় আমবাসা অগ্নি নির্বাপক দপ্তরের কর্মীরা। তারা ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যায় কুলাইস্থিত ধলাই জেলা হাসপাতালে। এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমত চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য