Friday, May 31, 2024
বাড়িরাজ্যআইনজীবীর গাড়িতে উদ্ধার ৭০ লক্ষাধিক টাকার নিষিদ্ধ গাঁজা

আইনজীবীর গাড়িতে উদ্ধার ৭০ লক্ষাধিক টাকার নিষিদ্ধ গাঁজা

আগরতলা, ১৫ মে (হি.স.) : নেশা-বিরোধী অভিযানে আবারও সাফল্য পেয়েছে পেঁচারথল থানার পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে আইনজীবীদের ব্যবহৃত স্টিকার সাঁটা গাড়িতে তালাশি চালিয়ে ২০ প্যাকেট গাঁজা বাজেয়াপ্ত করেছে পুলিশ। ২০ প্যাকেটে ১৭৫ কেজি শুকনো গাঁজা উদ্ধার করা সম্ভব হয়েছে বলে জানিয়েছেন পুলিশ আধিকারিক। কিন্তু গাড়ির চালককে আটক করা সম্ভব হয়নি। উদ্ধারকৃত গাঁজাগুলির বাজারমূল্য আনুমানিক ২৭ লক্ষাধিক টাকা হবে বলে পুলিশের ধারণা।

পুলিশ আধিকারিক জানিয়েছেন, গোয়েন্দা সূত্রে থানায় খবর আসে, আইনজীবীদের ব্যবহৃত স্টিকার সাঁটা একটি গাড়িতে আগরতলা থেকে অসমের উদ্দেশ্য গাঁজা পাচার হবে। সে মোতাবেক গতকাল রাত ১১টা নাগাদ ওত পেতে বসে থাকে পুলিশ। নিৰ্দিষ্ট সময় গাড়িটি অসমের উদ্দেশ্যে যাওয়ার পথে কুমারঘাট ৯১ মাইল এলাকায় আটক করার চেষ্টা করে ট্রাফিক পুলিশ। তখন কুমারঘাট ট্রাফিক ইউনিটের কর্মীদের সিগন্যাল অমান্য করে দ্ৰুতগতিতে পালিয়ে যায় গাড়িটি। কিন্তু পেঁচারথল থানার পুলিশ গাড়িটির পেছনে ধাওয়া করে। পংছড়া এলাকায় গিয়ে গাড়িটিকে আটক করা সম্ভব হলেও গাড়ির চালক পালিয়ে যেতে সক্ষম হয়েছে, জানান পুলিশ অফিসারটি।

তিনি আরও জানিয়েছেন, গাড়িতে তালাশি চালিয়ে ২০ প্যাকেটে মোট ১৭৫ কেজি শুকনো গাঁজা উদ্ধার করেন পুলিশের অভিযানকারীরা। গাঁজাগুলির বাজারমূল্য আনুমানিক ২৭ লক্ষাধিক টাকা হবে বলে জানিয়েছেন তিনি। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য