Tuesday, April 16, 2024
বাড়িরাজ্যনেশা বিরোধী অভিযানে নামলেন প্রমীলা বাহিনী

নেশা বিরোধী অভিযানে নামলেন প্রমীলা বাহিনী


বিশালগড় (ত্ৰিপুরা), ১৫ মে (হি.স.) : পুলিশের ওপর আস্থা হারিয়ে অবশেষে নেশা বিরোধী অভিযানে নামলেন প্রমীলা বাহিনী। সোমবার সকালে ওই ঘটনাকে ঘিরে বিশালগড় পূর্ব গকুলনরের পুকুরিয়াবাড়ি এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে ছুটে গিয়েছে বিশালগড় থানার পুলিশ সহ বিশাল টিএসআর বাহিনী।

জনৈক এলাকাবাসী অভিযোগ করে বলেন, পূর্ব গকুলনরের পুকুরিয়াবাড়ি এলাকার কয়েকটি বাড়িতে দেশি মদ, ব্রাউন সুগার ও ইয়াবা ট্যাবলেট প্রতিনিয়ত বিক্রি করা হচ্ছে। প্রতিদিন ওই এলাকায় রাতে মদ, ব্রাউন সুগার সহ জুয়ার আড্ডা বসে। যুবক থেকে বৃদ্ধ, সবাই মদ্যপান করে বাড়িতে এসে ঝামেলা করেন। ফলে এলাকার একটি পরিবার সুখে জীবনযাপন করতে পারছে না। তাঁর আরও অভিযোগ, এ বিষয়ে একাধিকবার থানায় জানানো হলেও প্রশাসন কোনও উদ্যোগ নিচ্ছে না।

অবশেষে পুলিশের ওপর আস্থা হারিয়ে আজ সোমবার সকালে প্রমীলা বাহিনী হাতে লাঠি নিয়ে অভিযানে নামেন। কিন্তু অভিযানের আঁচ পেয়ে বাড়ি থেকে পালিয়ে যেতে সক্ষম হয়েছে নেশা সামগ্রীর বিক্রেতারা। তাদের বাড়িতে অভিযান চালিয়ে দেশি মদ উদ্ধার করেছে প্রমীলা বাহিনী। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়েছে বিশালগড় থানার পুলিশ সহ বিশাল টিএসআর বাহিনী।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য