Wednesday, August 10, 2022
বাড়িরাজ্যবর্গীদের থেকে সতর্ক থাকতে হবে : প্রতিমা

বর্গীদের থেকে সতর্ক থাকতে হবে : প্রতিমা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২২ নভেম্বর : রাজ্যে বর্গীদের দৌরাত্ম্য বেড়েছে। সকলকে এই বর্গীদের থেকে সতর্ক থাকতে হবে। যারা নিজের রাজ্যের নির্বাচনের পর লক্ষ লক্ষ মহিলার সম্মানহানী করেছে । বাবার সামনে মেয়েকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়েছে। স্বামী সামনে স্ত্রী এবং ভাইয়ের সামনে থেকে বোনকে তুলে নিয়ে গেছে। লক্ষ লক্ষ মানুষ ঘড় ছাড়া। প্রত্যেক নির্বাচনে মানুষকে হত্যা করা ছাড়া বর্গীদের রাজ্যে নির্বাচন সংগঠিত হয় না। গত নির্বাচনে নির্বাচনের আগে ৩০০ এবং নির্বাচনের পর ১০০ কার্যকরতাকে হত্যা করা হয়েছে।

এবার তাদের দোশ ত্রুটি ঢাকার জন্য এই বর্গীরা ত্রিপুরা রাজ্যকে সফট কর্নার করেছে। তাদের কাজ নেই। কেবল একটা প্যাক আছে। তারা নির্দেশক এবং প্রোডিউসার। ক্যালেঙ্কারিতে লিপ্ত মানূশেরা এবার ত্রিপুরাতে অভিনয় শুরু করেছে। তাদের ফাঁদে পা দিলে চলবে না। বিজেপি উন্নয়নকে হাতিয়ার করে কাজ করবে। এরা রাজ্যকে বদনাম করার জন্য চক্রান্ত করছে। তাদের নাচার আছে নেচে জাক। কেউ যাতে পাত্তা না দেন। সোমবার বিজেপি মহিলা মোর্চার উদ্যোগে প্যারাডাইস চৌমুহনী আয়োজিত পুর নিগমের বিজেপি-র মনোনীত মহিলা প্রার্থীদের সমর্থনে আয়োজিত মহাশক্তি সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে এই আহ্বান জানান কেন্দ্রীয় প্রতি মন্ত্রী প্রতিমা ভৌমিক। তারা সকলকে সংস্কৃতি সেখায়। ভারত সরকারের কোন মন্ত্রীকে তাদের রাজ্যে যেতে দেওয়া হয়না। তাদের রাজ্যে ধর্না দেওয়া যায় না। এটা মনিষীদের বাংলা নয়।

এটা বর্গীদের উসৃঙ্খল বাংলা। সংস্কৃতি ও কৃস্টিকে এরা ধবংস করে দিয়েছে। কিন্তু রাজ্যের সংস্কৃতিকে সযন্তে লালন করতে হবে। কিছু কিছু মানুষ যারা তাদের আশ্রয় নিয়েছে তারাও এবার ভাগীদারী হবেন বলে কড়া বার্তা দেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক। তাদের সাথেও কোন আপোষ করা হবে না বলে স্পষ্ট জানিয়েদেন তিনি। ত্রিপুরাবাসী তার সবাধীন্তাকে বিসর্জন দেবে না। চাঁদার জুলুম থেকে রক্ষা পেয়েছে মানুষ। নতুন স্বাধীনতা পেয়েছে। পুর নিগমের উন্নয়ন ঘটানো হবে বলে জানান তিনি। ত্রিপুরা নতুন করে সাজতে শুরু করেছে। মানুষের বক্তব্যকে অগ্রাধীকার দিয়ে উন্নয়ন ঘটাবে সরকার। আগরতলাকে নতুন ভাবে সাজিয়ে তোলার অঙ্গীকার নিয়ে নির্বাচনে নেমেছে বিজেপি বলেও জানান তিনি। এদিনের  মহাশক্তি সম্মেলনে উপস্থিত ছিলেন মহিলা মোর্চার প্রদেশ সভানেত্রী ঝর্ণা দেববর্মা, রাজ্য সাধারন সম্পাদিকা পাপিয়া দত্ত সহ বিজেপি মনোনীত মহীলা প্রার্থীরা। এদিন মহিলাদের অংশ গ্রহণ ছিল লক্ষ্যনীয়।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য