Saturday, December 3, 2022
বাড়িরাজ্যশহরের বিভিন্ন এলাকা পরিদর্শন করলেন মেয়র দীপক মজুমদার

শহরের বিভিন্ন এলাকা পরিদর্শন করলেন মেয়র দীপক মজুমদার

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৮ সেপ্টেম্বর : রাজধানীর মোটর স্ট্যান্ড এলাকায় মাল্টি লেভেল বহু তল বিশিষ্ট একটি ভবন সহ পার্কিং জোন নির্মাণ করা হবে। তার জন্য ইতিমধ্যে জায়গা নির্ধারণের কাজ সম্পন্ন হয়ে গেছে। বুধবার সংশ্লিষ্ট জায়গা পরিদর্শনে যান আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার। সাথে ছিলেন নিগমের কমিশনার শৈলেস কুমার যাদব সহ অন্যান্য আধিকারিক। এইদিন সবকিছু সরজমিনে পরিদর্শনের পর নিগমের মেয়র দীপক মজুমদার জানান, গত ৩০ সেপ্টেম্বর রাজ্যের মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহার হাত ধরে ৬ টি প্রজেক্ট ওপেন করা হবে। সেইদিন শান্তিপাড়া এলাকায় নতুন ভাবে সুসজ্জিত পুকুরের উদ্বোধন করা হবে। একই সাথে মোটর স্ট্যান্ড এলাকায় মাল্টি লেভেল পার্কিং জোন নির্মাণের জন্য শিলান্যাস করা হবে।

পরে মহারাজগঞ্জ বাজারের লাল মাইটা এলাকা পরিদর্শন করেন আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার। এইদিন লাল মাইটা এলাকা পরিদর্শনের পর মেয়র দীপক মজুমদার জানান পূজার দিন গুলিতে যেন আগরতলা পুর নিগম যেন যানজট মুক্ত থাকে তার জন্য একাধিক পরিকল্পনা হাতে নেওয়া হয়েছে। মহারাজগঞ্জ বাজারে কিছু কিছু সমস্যা রয়েছে। সমস্যা গুলি সমাধানের জন্য এইদিন এমজি বাজার পরিদর্শন করা হয়েছে। কালি পূজার পর একটা সিদ্ধান্ত গ্রহণ করা হবে। মহারাজগঞ্জ বাজারে কিছু লোক অবৈধ ভাবে ব্যবসা করছে, তাদেরকে সরে যাওয়ার জন্য বলা হয়েছিল।

 কিছু লোক সরে গেছে। আবার কিছু লোক সরে নি। যারা সরে নি, তাদেরকে কালি পূজার পর নিগমের পক্ষ থেকে উচ্ছেদ করা হবে। এছাড়াও বিপণি বিতানে বেশকিছু দোকানদার দোকান বন্ধ করে রাখে। তারা ব্যবসা করে না। সেখানে নেশার কারবার চলে। কালি পূজার পর যারা ব্যবসা করে না তাদের জায়গায় নতুন লোককে ব্যবসা করার সুযোগ করে দেওয়া হবে। বাজারের উন্নয়নে সকলে মিলে যৌথ ভাবে কাজ করা হবে বলেও জানান তিনি। সাথে ছিলেন বিধায়ক রেবতী মোহন দাস, আগরতলা পুর নিগমের সেন্ট্রাল জোনের চেয়ারম্যান রত্না দত্ত সহ অন্যান্যরা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য