Thursday, April 18, 2024
বাড়িরাজ্যচুরি ছিনতাই -এর ঘটনায় আটক ৫

চুরি ছিনতাই -এর ঘটনায় আটক ৫

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৮ সেপ্টেম্বর : শহরে বাড়ছে চুরি, ছিনতাই -এর ঘটনা। অবশেষে টাকা ছিনতাই ও চুরির ঘটনায় গ্রেপ্তার হয় পাঁচজন। অভিযুক্তদের মঙ্গলবার রাতে সিসি ক্যামেরার ফুটেজ দেখে আটক করে পূর্ব থানার পুলিশ। পুলিশ পাঁচজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। বুধবার এ বিষয়ে সদর মহকুমা পুলিশ আধিকারিক জানান, মঙ্গলবার কামান চৌমুহনী এলাকায় এক প্রবীণ ব্যক্তি পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক থেকে ৫০ হাজার টাকা তুলে রাস্তায় এসে স্কুটিতে টাকার ব্যক্তির রাখার পর ছিনতাই বাজরা এসে বলে উনার টাকা মাটিতে পড়ে গেছে।

তখন সেই ব্যক্তি মাটির দিকে চেয়ে খোঁজাখুঁজির সময় ছিনতাইবাজরা টাকার ব্যাগটি নিয়ে পালিয়ে যায়। পরবর্তী সময়ে পূর্ব থানায় একটি মামলা দায়ের করেন সেই প্রবীণ ব্যক্তি। পুলিশ তদন্তে নেমে রাতের বেলা আগরতলা রামকৃষ্ণ মিশন গাঙ্গুলি রোড স্থিত সুকুমার দাস, কাশীপুর এলাকার লিটন ভূঁইয়া, কালাচান টিলা এলাকার অঞ্জন সরকারকে গ্রেফতার করে। তাদের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে তোলা হবে বলে জানান এসডিপিও। সম্প্রতি আগরতলা শহর এবং শহরতলি এলাকায় বিদ্যুতিক তামার তার চুরির ঘটনা অভিযোগ উঠছিল। সেই অভিযোগের ভিত্তিতে রাজু চাকমাকে পুলিশ গ্রেফতার করেছে।

তার বাড়ি পেঁচারথল। ড্রাগসের জন্য টাকা জোগাড় করতে তামার তার চুরি করে সিসি ক্যামেরা ঘুরিয়ে চলে যেত। অপরদিকে আগরতলা ইন্দ্রনগর আচার্য পাড়া এলাকার বিশাল দে নামে এক যুবক সিলেন্ডার চুরির ঘটনায় জড়িত ছিল। পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। উদ্ধার হয়েছে বেশ কিছু সিলেন্ডার। সদর মহকুমা পুলিশ আধিকারিক আরো জানান ধৃতদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে। এখন পর্যন্ত আরও এক আসামী গ্রেফতারের বাকি রয়েছে। পুলিশের তাদের জিজ্ঞাসাবাদ করে আরো কয়েকজনকে জালে তুলতে পারবে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য