Friday, July 1, 2022
বাড়িখেলাইডেনের গ্যালারিতে বসেই আইপিএলের বেটিং, ধৃত ৫

ইডেনের গ্যালারিতে বসেই আইপিএলের বেটিং, ধৃত ৫

কলকাতা, ২৬ মে (হি.স.) : আইপিএলের প্লে অফের দ্বিতীয় ম্যাচ চলাকালীন বুধবার রাতে ইডেনের ভিতরেই বসেছিল বেটিং চক্র। ফোনেই চলছিল লক্ষ-লক্ষ টাকার অবৈধ লেনদেন। শেষপর্যন্ত পুলিশি তৎপরতায় ভেস্তে গেল সেই বেটিং। ইডেনের দর্শকাসন থেকে গ্রেফতার ভিনরাজ্যের ৩ যুবক। তাদের জেরা করে আরও দুজনকে নিউ মার্কেট চত্বরের একটি গেস্ট হাউজ থেকে গ্রেফতার করে ময়দান থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ধৃতরা সকলেই বিহারের দ্বারভাঙা এলাকার বাসিন্দা। নাম-সুনীল কুমার (২৩), অনিকেত কুমার (২২), ওবাদা খলিল (২৯)। এরা সকলে ইডেনের গ্যালারিতে বসে বেটিং চক্র চালাচ্ছিল। তাদের জেরা করে অমরকুমার মাহাতো (২৫) এবং অজয় কুমার (২৪)কে গ্রেফতার করা হয়।

বুধবার আইপিএল প্লে অফের এলিমিনেটর বা দ্বিতীয় ম্যাচ। মরণ-বাঁচন সেই ম্যাচে লোকেশ রাহুলের নেতৃত্বাধীন লখনউ সুপার জায়েন্টের মুখোমুখি হয়েছিল ফাফ দুপ্লেসির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আইপিএলের ম্যাচ চলাকালীন ইডেনের গ্যালারির এফ-ওয়ান ব্লকে তিন যুবক বেটিং চক্র বসিয়েছিল। সূত্রের খবরের ভিত্তিতে ৩ জনকে গ্রেফতার করে পুলিশ। তাদের কাছ থেকে ৫টি মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে আরও দুজনের হদিশ পায় লালবাজার। রাতেই নিউ মার্কেট চত্বরের একটি গেস্ট হাউজ থেকে আরও ২ জনকে গ্রেফতার করে পুলিশ। তাদের কাছ থেকে আরও দু’টি মোবাইল উদ্ধার হয়েছে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য