Saturday, April 13, 2024
বাড়িখেলাবন্ধু কোহলির পর বাবা হলেন উইলিয়ামসন

বন্ধু কোহলির পর বাবা হলেন উইলিয়ামসন

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২৮ ফেব্রুয়ারি : কিছু দিন আগেই দ্বিতীয় বার বাবা হয়েছেন বিরাট কোহলি। তার কয়েক দিন পরেই বাবা হওয়ার খবর দিলেন কোহলির ঘনিষ্ঠ বন্ধু কেন উইলিয়ামসনও। নিউ জ়িল্যান্ডের অধিনায়ক তৃতীয় বার বাবা হলেন। কন্যা সন্তানের জন্মের খবর বুধবার জানিয়েছেন সমাজমাধ্যমে।


উইলিয়ামসন এবং তাঁর বান্ধবী সারা রহিমের এটি তৃতীয় সন্তান। বুধবার উইলিয়ামসন ইনস্টাগ্রামে লিখেছেন, “অবশেষে আমরা তিন হলাম। এই পৃথিবীতে স্বাগত ছোট্ট মেয়ে। তুমি আসায় আমরা খুব খুশি। দারুণ একটা যাত্রা অপেক্ষা করে রয়েছে।” উইলিয়ামসন এই খবর জানানোর পরেই গোটা বিশ্ব থেকে শুভেচ্ছাবার্তা পেয়েছেন। সেই তালিকায় রয়েছেন ডেভিড ওয়ার্নারও।


২০১৯ সালে প্রথম সন্তান কন্যা ম্যাগির জন্ম হয়। ২০২২ সালের মে মাসে উইলিয়ামসনের ঘরে আসে ছেলে। আবার কন্যাসন্তানের বাবা হলেন কিউয়ি অধিনায়ক। তাঁর বান্ধবী সারা ইংল্যান্ডের ব্রিস্টলের নার্স। ২০১৫ সালে ইংল্যান্ডে চিকিৎসা করাতে গিয়ে সারার সঙ্গে আলাপ উইলিয়ামসনের। তখন থেকে তাঁরা একসঙ্গেই রয়েছেন। সারা বরাবরই ব্যক্তিগত জীবন গোপন রাখতে ভালবাসেন।


তবে উইলিয়ামসন প্রায়ই ইনস্টাগ্রামে সন্তানদের ছবি পোস্ট করেন। সম্প্রতি বাগানে আপেল খাওয়ার ছবি পোস্ট করেছিলেন। পিতৃত্বের কারণে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হতে চলা প্রথম টেস্টে খেলছেন না উইলিয়ামসন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য