Tuesday, February 27, 2024
বাড়িখেলাচিকিৎসকের পরামর্শ নিতে লন্ডনে শামি !

চিকিৎসকের পরামর্শ নিতে লন্ডনে শামি !

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২০ জানুয়ারি : চোট সারাতে লন্ডনে বিশেষজ্ঞর পরামর্শ নিতে যাবেন মহম্মদ শামি । সূত্রের খবর, গোটা ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজে নামতে পারবেন না তিনি। বিশ্বকাপ ফাইনালের পর থেকে মাঠে আর নামেননি বাংলার পেসার। গোড়ালির চোটের জন্য শামি এখন বিশ্রামে।


ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুটো টেস্ট ম্যাচের দল ঘোষণা করা হয়েছে। সেই দলে শামিকে রাখা হয়নি। বোর্ড আশা করছে পরবর্তী তিনটি টেস্ট ম্যাচে ফিরে আসবেন শামি। কিন্তু সূত্রের খবর বলছে অন্য কথা। চিকিৎসকরা বাংলার পেসারকে লন্ডনে বিশেষজ্ঞর পরামর্শ নেওয়ার কথা জানিয়েছেন। এনসিএ-র স্পোর্টস সায়েন্স বিভাগের প্রধান নীতীন প্যাটেল শামির সঙ্গে লন্ডনে যাবেন। ফলে পরিস্থিতি এখন যা তাতে ইংল্যান্ডের বিরুদ্ধে পরবর্তী তিনটি টেস্টেও খেলতে হয়তো দেখা যাবে না শামিকে।

দিনকয়েক আগে মহম্মদ শামি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন। সেই ভিডিওয় দেখা গিয়েছে তারকা পেসার একাধিক শট খেলছেন নেটে। শামির সেই ভিডিও দেখে অনেকেই ভেবেছিলেন তিনি বোধহয় আইপিএলের প্রস্তুতি নিচ্ছেন। কিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে পুরোদস্তুর সুস্থ হয়ে ফিরে আসতে হলে শামিকে গোড়ালির চোট সারাতেই হবে। সেই কারণেই তাঁকে লন্ডনে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য