Monday, March 4, 2024
বাড়িখেলাটেস্ট দলেও কি এ বার সুযোগ পাবেন রিঙ্কু, তিলক ?

টেস্ট দলেও কি এ বার সুযোগ পাবেন রিঙ্কু, তিলক ?

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২০ জানুয়ারি : ইংল্যান্ড লায়ন্সের বিরুদ্ধে বেসরকারি টেস্ট খেলছে ভারত এ দল। দ্বিতীয় এবং তৃতীয় ম্যাচের দলে ডাক পেলেন রিঙ্কু সিংহ এবং তিলক বর্মা। বোর্ড দল ঘোষণা করতেই আগামী প্রজন্ম তৈরির ইঙ্গিত পাচ্ছেন অনেকে।

রিঙ্কু এবং তিলককে আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ে খেলতে দেখা গিয়েছিল। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ়ে হয়তো সুযোগ পাবেন না তাঁরা। কিন্তু আগামী দিনের জন্য রিঙ্কুদের তৈরি হওয়ার বার্তা দিয়ে রাখল বোর্ড। রঞ্জি ট্রফি নয়, রিঙ্কু এবং তিলককে ইংল্যান্ড লায়ন্সের বিরুদ্ধে বেসরকারি টেস্ট খেলতে পাঠানো হল। রিঙ্কুকে শুধু তৃতীয় ম্যাচের জন্য রাখা হলেও তিলককে দু’টি ম্যাচের দলেই রাখা হয়েছে।

আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ে দলে থাকা ওয়াশিংটন সুন্দর এবং আরশদীপ সিংহকেও বেসরকারি টেস্টের দলে রাখা হয়েছে। ভারত এ দলের অধিনায়ক হিসাবে থাকছেন বাংলার অভিমন্যু ঈশ্বরণ। সেই সঙ্গে বাংলার আকাশ দীপকেও দলে রাখা হয়েছে। এই দুই বেসরকারি টেস্ট দলে রাখা হয়নি শ্রীকর ভরতকে। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট দলে রাখা হয়েছে তাঁকে। সেই কারণেই ভারত এ-র হয়ে খেলতে পারবেন না তিনি।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য