Monday, December 5, 2022
বাড়িজাতীয়সভাপতি হওয়ার পর ৫০ বছরের কম বয়সীদের কংগ্রেস পার্টিতে সংরক্ষণ দেওয়া হবে:...

সভাপতি হওয়ার পর ৫০ বছরের কম বয়সীদের কংগ্রেস পার্টিতে সংরক্ষণ দেওয়া হবে: খাড়গে


আহমেদাবাদ, ৭ অক্টোবর (হি.স.) : কংগ্রেস দলের সর্বভারতীয় সভাপতি প্রার্থী মল্লিকার্জুন খাড়গে শুক্রবার আহমেদাবাদে কংগ্রেস নেতাদের সঙ্গে দেখা করে নির্বাচনে সমর্থন চান। কংগ্রেস কর্মীদের চেতনায় কাজ করার পরামর্শ দিয়েছেন খাড়গে।

কংগ্রেসের সভাপতি পদের জন্য প্রচারের জন্য আহমেদাবাদে এসেছিলেন মল্লিকার্জুন খাড়গে। গুজরাট কংগ্রেসের পদাধিকারীদের সমর্থন চেয়ে বলেন, তিনি সমর্থন চাইতে এখানে এসেছেন। খড়গে বলেন, তিনি নির্বাচন এবং সংগঠনগুলিতে ৫০ বছরের কম বয়সী লোকদের ৫০ শতাংশ সংরক্ষণ দেওয়ার চেষ্টা করবেন। তিনি আরও বলেন, যেখানে নির্বাচন হবে, সেখানে সবাইকে ঐক্যবদ্ধ রাখার চেষ্টা করব। কংগ্রেস নেতা শুধু গান্ধীর কণ্ঠ, নেহরুর আদর্শ এবং সর্দারের ঐক্যকে এগিয়ে নিয়ে যাওয়ার কথাও বলেন।

মল্লিকার্জুন খাড়গে আহমেদাবাদে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। তিনি বলেন, আমেদাবাদ থেকে নির্বাচনী প্রচার শুরু করছেন। রিমোট কন্ট্রোল সভাপতি ইস্যুতে বিজেপিকে আক্রমণ করেন তিনি। তিনি বলেন, রিমোট কন্ট্রোল গুরুত্বপূর্ণ, কিন্তু কংগ্রেসে রিমোট কন্ট্রোলের কোনো ব্যবস্থা নেই বলে মিথ্যা প্রচার করছেন অনেকে। কংগ্রেসে সবাই মিলে সিদ্ধান্ত নেয়। তাঁর অভিযোগ, বিজেপিতে প্রধানমন্ত্রীর পছন্দ অনুযায়ী সভাপতি নির্বাচিত করা হয়। সোনিয়া গান্ধীর প্রধানমন্ত্রী হওয়ার সুযোগ ছিল, কিন্তু তিনি প্রধানমন্ত্রী পদের জন্য অর্থনীতিবিদ ডঃ মনমোহন সিংকে বেছে নিয়েছেন বলেও তিনি সাংবাদিকদের উদাহরণ হিসেবে জানান।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য