Monday, October 3, 2022
বাড়িজাতীয়কেন্দ্রকে ব্রিটিশদের সঙ্গে তুলনা করলেন কেজরিওয়াল, বর্ধিত জিএসটি প্রত্যাহারের আর্জি

কেন্দ্রকে ব্রিটিশদের সঙ্গে তুলনা করলেন কেজরিওয়াল, বর্ধিত জিএসটি প্রত্যাহারের আর্জি

নয়াদিল্লি, ২৫ জুলাই (হি.স.): কেন্দ্রীয় সরকারকে ‘ব্রিটিশদের’ সঙ্গে তুলনা করলেন দিল্লির মুখ্যমন্ত্রী ও আম আদমি পার্টির জাতীয় আহ্বায়ক অরবিন্দ কেজরিওয়াল। সোমবার ভার্চুয়ালি বক্তব্য রাখায় সময় অরবিন্দ কেজরিওয়াল বলেছেন, “দেশবাসী মুদ্রাস্ফীতিতে হতাশ। তাঁরা (কেন্দ্রীয় সরকার) দই, লস্যি, গম, চাল এবং অন্যান্য খাদ্যদ্রব্যের উপর জিএসটি আরোপ করেছে। ব্রিটিশরাও তাই করত। দিল্লিতে আমরা মুদ্রাস্ফীতি থেকে মানুষকে কিছুটা স্বস্তি দেওয়ার চেষ্টা করেছি।”

কেজরিওয়াল আরও বলেছেন, “আমরা দিল্লিতে চিকিৎসা, জল, বিদ্যুৎ বিনামূল্যে দিচ্ছি। আমরা এই সব করতে পেরেছি কারণ আমরা দুর্নীতির অবসান করেছি। আমরা কোনও ট্যাক্স বাড়াইনি। আমি কেন্দ্রীয় সরকারকে বর্ধিত জিএসটি প্রত্যাহারের আবেদন করছি।” হিমাচল প্রদেশের সোলানের জনগণের কাছে কেজরিওয়াল আবেদন জানান, হিমাচল প্রদেশেও আপ সরকার করুন, আমরা আপনাকদের মুদ্রাস্ফীতি থেকে মুক্তি দেব।”

কেজরিওয়ালের সঙ্গে এদিন ভার্চুয়ালি বক্তব্য রাখেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানও। তিনি বলেছেন, “আপ সমগ্র দেশে ছড়িয়ে পড়ছে এবং তাই অনেক সমস্যা আসবে। কিন্তু আপনাদের চিন্তা করতে হবে না। আমরা চাই আপনারা হিমাচল প্রদেশে একটি সৎ সরকার তৈরি করুন। আমাদের রাজ্য ও দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।”

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য