Friday, October 18, 2024
বাড়িবিনোদনপাড়ার ছেলেমেয়েদের সঙ্গে চুটিয়ে রং খেলছেন অরিজিৎ

পাড়ার ছেলেমেয়েদের সঙ্গে চুটিয়ে রং খেলছেন অরিজিৎ

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২৬ মার্চ : জিয়াগঞ্জে যখন থাকেন অরিজিৎ, তখন তিনি জনপ্রিয় গায়ক কম, পাড়ার ছেলে সোমু-ই বেশি। তার উপর দোল বলে কথা। বন্ধুবান্ধবের সঙ্গে চুটিয়ে যে রং খেলবেন তা অরিজিতের নতুন কম্ম নয়। প্রতি বছরই নানা উৎসবে অরিজিৎ জিয়াগঞ্জে জমিয়ে দেন পাড়া।

দোলের দিন অরিজিতের এমনই ছবি ভাইরাল হল সোশাল মিডিয়ায়। যেখানে দেখা গেল সাদা পাঞ্জাবি-পাজামা পরে রং খেলছেন অরিজিৎ। গাল ভর্তি আবির। অরিজিৎকে ঘিরে পাড়ার ছেলেমেয়েরা, গায়ককে রং লাগাতে ব্যস্ত। অরিজিৎও না করছেন না। বরং পাড়ার ছেলেমেয়েদের সঙ্গে চুটিয়ে রং খেলছেন তিনি।


কয়েকদিন আগেই বিদেশের এক অনুষ্ঠান সেরে দেশে ফিরেছেন। দোল থাকায়, মুম্বইয়ে না থেকে, সোজা এসেছেন মুর্শিদাবাদের জিয়াগঞ্জে। পরিবারের সঙ্গেই দোলের দিনটা কাটালেন অরিজিৎ। পাড়ার বন্ধুদের বেশ কিছু ক্ষণ আড্ডা দেন শিল্পী। তবে শিল্পীকে দেখতে ভিড় বাড়তে থাকায় সেখান থেকে স্কুটি নিয়ে বেরিয়ে যান তিনি। পরে স্ত্রীয়ের সঙ্গে এই দিনটায় একান্তভাবে সময় কাটান অরিজিৎ।


তবে এই প্রথম নয়, অরিজিতের এমন ভিডিও আগেও ভাইরাল হয়েছে। জিয়াগঞ্জের মানুষ বলছেন, গোটা বলিউড দাপিয়ে বেড়াচ্ছে পাড়ার ছেলেটা। এমনিতে শান্ত স্বভাবের। কিন্তু গানের জাদুতে কাশ্মীর থেকে কন্যাকুমারীকে মাতিয়ে রাখতে তিনি সিদ্ধহস্ত। খ্যাতির শিখরে পৌঁছেছেন। তবে এখনও দিব্যি ঘরের ছেলে হয়ে উঠতে পারেন। আর তাই জিয়াগঞ্জের মানুষের কাছে তিনি গায়ক কম, পাড়ার আদুরে ছেলে।

অরিজিৎ সিং। এই মুহূর্তে ভারতের একনম্বর গায়ক। তাতে কি? গোটা দেশ, গোটা দুনিয়া, তাঁর গানে পাগল হলেও, অরিজিৎ সিংকে কিন্তু এই জনপ্রিয়তা একেবারেই বদলে দিতে পারেনি। আর তাই তো মুম্বইয়ের বিলাসবহুল বাড়ি ছেড়ে জিয়াগঞ্জেই সংসার পেতেছেন তিনি। এসইউভি গাড়ি নয়, স্কুটারে করে ঘুরে বেড়ান। পাড়ার মানুষদের সঙ্গে আড্ডাও মারেন চুটিয়ে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে
Captcha verification failed!
CAPTCHA user score failed. Please contact us!

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য