Sunday, April 21, 2024
বাড়িবিনোদনসিঁথিতে সিঁদুর ? ছবি প্রকাশের পর তাপসীর বিয়ের জল্পনা আরও ঘনীভূত

সিঁথিতে সিঁদুর ? ছবি প্রকাশের পর তাপসীর বিয়ের জল্পনা আরও ঘনীভূত

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২৬ মার্চ : সোমবার থেকেই সমাজমাধ্যমে তাপসী পন্নুর বিয়ে নিয়ে চর্চা শুরু হয়েছে। বলা হচ্ছে, অভিনেত্রী নাকি সম্প্রতি গোপনে বিয়ে সেরেছেন। এরই মধ্যে সমাজমাধ্যমে দোলের দিন অভিনেত্রীর একটি ছবি ভাইরাল হয়েছে যা বিতর্কে ঘি ঢেলেছে। সেই ছবিতে তাপসী সিঁদুর পরেছেন কি না সেই প্রশ্ন নিয়ে অনুরাগীদের একাংশ প্রশ্ন তুলেছেন।


, গত ২৩ মার্চই নাকি উদয়পুরে বিয়ে করেছেন তাপসী। পাত্র প্রেমিক ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোয়। কিছু দিন ধরেই তাপসীর বিয়ে নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। বিয়ের প্রসঙ্গে কোনও প্রশ্ন করা হলে হয় এড়িয়ে গিয়েছেন, নয় তো বিরক্তি প্রকাশ করেছেন তিনি। তবে এ বার উদয়পুরে তাঁদের বিয়ের খবর প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি তাপসী বা ম্যাথিয়াসের কেউই।

দোলের দিন একটি ছবি ভাগ করে নিয়েছেন অভিনেতা অভিষেক থাপলিওয়াল। সেই ছবিতে দেখা যাচ্ছে, তাপসীর সিঁথি ও কপাল জুড়ে লাল তিলক। ওই ছবিতে তাপসীর সঙ্গে ম্যাথিয়াস ছাড়াও রয়েছেন অভিনেত্রীর বোন শগুন পন্নু। তাপসীর ছবি দেখার পর সমাজমাধ্যমে অনুরাগীদের তরফে একাধিক প্রশ্ন উঠেছে। কারও মতে, বিয়ের পর প্রথম দোল খেললেন ‘পিঙ্ক’ খ্যাত অভিনেত্রী। আবার কারও প্রশ্ন, ‘‘তাপসীর সিঁথিতে কে সিঁদুর দিল?’’ তাপসী পঞ্জাবি। তাই একাংশের মতে, দোলের দিন তাপসীর কপালে আবিরের তিলক। কারণ শিখ দম্পতিরা সচরাচর সিঁথিতে সিঁদুর পরেন না।


তাপসী বা ম্যাথিয়াস এখনও তাঁদের বিয়ে প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি। তাঁরা আদৌ বিয়ে করেছেন কি না, তা স্পষ্ট নয়।শোনা গিয়েছে,বুধবার থেকেই থেকেই শুরু হয়েছিল তাঁদের প্রাক্‌-বিবাহ অনুষ্ঠান। শুধু মাত্র দু’জনের পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন তাঁদের বিয়েতে। প্রায় ৪৮ ঘণ্টা পেরিয়ে গিয়েছে, এখনও বিয়ের খবরে সিলমোহর দেননি তাপসী। তবে ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, খুব দ্রুত যুগল বিয়ের প্রসঙ্গে প্রকাশ্যে বিবৃতি প্রকাশ করতে পারেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য