Sunday, September 8, 2024
বাড়িবিনোদনহাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন সব্যসাচী

হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন সব্যসাচী

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২৬ মার্চ : গত সপ্তাহে অভিনেতা সব্যসাচী চক্রবর্তীর শারীরিক অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই টলিপাড়ার একাংশের কপালে দেখা দেয় চিন্তার ভাঁজ। জানা যায়, ১৯ মার্চ রাতে শহরের একটি বেসরকারি হাসপাতালে অভিনেতাকে বুকে ব্যথা নিয়ে ভর্তি করানো হয়। প্রাথমিক চিকিৎসায় সব্যসাচীর হার্টে ব্লকেজ ধরা পড়ে। পরের দিন তাঁর শরীরে পেসমেকার বসে। সূত্রের খবর, ২২ মার্চ অভিনেতা হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন।
হাসপাতালে ভর্তি হওয়ার খবর ছড়ালেও পরিবারের তরফে সব্যসাচীর শারীরিক অসুস্থতা সম্পর্কিত কোনও তথ্য প্রকাশ করা হয়নি। পুরো বিষয়টাই আড়ালে রাখা হয়েছিল। কিন্তু হাসপাতাল সূত্রে খবর, শুক্রবার বাড়ি ফিরেছেন পর্দার ‘ফেলুদা’। আগের থেকে এখন অনেকটাই ভাল আছেন। এই প্রসঙ্গে সব্যসাচীর পুত্রবধূ ঋদ্ধিমা ঘোষের সঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়। তিনি বলেন, ‘‘বাবা এখন খুব ভাল আছেন। চিকিৎসকেরা আপাতত কয়েক দিনের জন্য ওঁকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন।’’

সম্প্রতি পুত্র গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমার সন্তান ধীরের অন্নপ্রাশনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সব্যসাচী। নিজে দাঁড়িয়ে থেকে সব কিছুর তদারকি করেন। নাতির সঙ্গে সময় কাটাতে যে পছন্দ করেন সব্যসাচী, সে কথাও এর আগে আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন গৌরব। কিন্তু নাতির এই অনুষ্ঠানের পরই আচমকা তিনি অসুস্থ হয়ে পড়েন।

দোলের আগেই সব্যসাচী বাড়িতে ফিরে আসায় চক্রবর্তী পরিবারে এখন খুশির বাতাস। সুস্থ হয়ে শুভ্রজিৎ মিত্র পরিচালিত ‘দেবী চৌধুরানী’ ছবির শুটিং শুরু করবেন সব্যসাচী।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য