Sunday, April 21, 2024
বাড়িবিনোদনহালিমার মিষ্টি মুখ দেখে মুগ্ধ আতিফের অনুরাগীরা।

হালিমার মিষ্টি মুখ দেখে মুগ্ধ আতিফের অনুরাগীরা।

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২৪ মার্চ : রণবীর-আলিয়ার আদরের মেয়ে রাহা। সোশাল মিডিয়ায় যত চর্চা তাকে নিয়ে। এবার রাহার সঙ্গে পাকিস্তানের গায়ক আতিফ আসলামের মেয়ে হালিমার মুখের মিল পেলেন নেটিজেনরা। দুজনের ছবিই ভাইরাল নেটদুনিয়ায়।

২০২২ সালের ১৪ এপ্রিল বিয়ে করেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। সে বছরের নভেম্বর মাসেই রাহার জন্ম হয়। গত বছরের বড়দিনে মেয়েকে প্রথমবার সংবাদমাধ্যমের সামনে নিয়ে আসেন রণলিয়া। ছোট রাহার নীল চোখ, আর মিষ্টি মুখ দেখে মুগ্ধ হয় নেটিজেনরা। এদিকে আতিফ ও তাঁর স্ত্রী সারার তিন সন্তান। ২০১৪ সালে তাঁদের প্রথম সন্তান আবদুলের জন্ম হয়। ২০১৯ সালে দ্বিতীয় সন্তান আরিয়ানের জন্ম দেন সারা। মেয়ে হালিমার জন্ম হয় গত বছরের ২৩ মার্চ।


শনিবার হালিমার প্রথম জন্মদিন ছিল। সেই জন্যই সোশাল মিডিয়ায় তার ছবি পোস্ট করেন গায়ক। হালিমার মিষ্টি মুখ দেখে মুগ্ধ আতিফের অনুরাগীরা। নেটিজেনদের একাংশ এই মুখের সঙ্গেই রাহার মুখের মিল খুঁজে পেয়েছেন। “ওয়াও! দুই মায়ের গর্ভে জন্ম নেওয়া দুই বোন”, এমন মন্তব্য করা হয়েছে ইনস্টাগ্রামে।
এক পক্ষের মত, হালিমা রাহার থেকে বেশি মিষ্টি। আরেক পক্ষ আবার মনে করছেন, রাহা হালিমার থেকে বেশি মিষ্টি। একজন লিখেছেন, “শুধু চুল বাঁধার স্টাইল আর গায়ের রংয়ে মিল রয়েছে। আর তো কিছু নেই।” নেটিজেনদের একাংশ আবার দুই ছোট্ট শিশুর এমন তুলনায় বিরক্ত। তাঁদের মতে, দুই শিশুই নিজেদের মতো করে সুন্দর।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য