Friday, March 1, 2024
বাড়িবিনোদনআত্মঘাতী জনপ্রিয় অভিনেত্রী, গায়িকা ও ইউটিউবার মলিকা রাজপুত।

আত্মঘাতী জনপ্রিয় অভিনেত্রী, গায়িকা ও ইউটিউবার মলিকা রাজপুত।

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ১৩ ফেব্রুয়ারি : আত্মঘাতী জনপ্রিয় অভিনেত্রী, গায়িকা ও ইউটিউবার মলিকা রাজপুত। মঙ্গলবার সকালবেলা, ফ্ল্যাট থেকে উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। পুলিশের প্রাথমিক অনুমান সংসারে অশান্তির জেরেই আত্মহত্যা করেছেন অভিনেত্রী।

মলিকা রাজপুত। বলিউডে জনপ্রিয় হন শানের অ্যালবামে গান করে। তবে তার আগেই ইউটিউবার হিসেবে জনপ্রিয় হন তিনি। মলিকা, কঙ্গনার সঙ্গে অভিনয় করেছিলেন ‘রিভলবার রানি’ ছবিতে।


পুলিশ সূত্রে পাওয়া খবর অনুযায়ী, মঙ্গলবার সকালে প্রতিবেশীর ফোনেই পুলিশ আসেন অভিনেত্রীর ফ্ল্যাটে। সেখান থেকেই উদ্ধার হয় ঝুলন্ত লাশ। তদন্তে নেমেছে পুলিশ। পাঁচ বছর আগে তিনি প্রদীপ শিন্দে জনার্দনকে বিয়ে করেছিলেন। এবং সংসর শুরু করেছিলেন। একইসঙ্গে এই ঘটনার দিকে তাকালে দেখা যায়, প্রাথমিকভাবে এটি দাম্পত্য কলহের ঘটনা হিসেবেই দেখছে পুলিশ।

মেয়ের মৃত্যুতে স্বাভাবিকভাবে ভেঙে পড়েছেন মলিকা রাজপুতের মা সুমিত্রা সিং। তাঁর কথায়, ”ঘরের দরজা বন্ধ ছিল। ঘরের ভিতর লাইট জ্বলেছিল। তার পর জানালা দিয়ে উঁকি মারতেই দেখি মেয়ের ঝুলন্ত দেহ। হতবাক হয়েছিলাম। ওদের সংসারে যে অশান্তি রয়েছে, তা নিয়ে কোনও তথ্য নেই আমার কাছে।”

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য