Thursday, February 29, 2024
বাড়িবিনোদনছাত্র হিসেবে কেমন ছিলেন শাহরুখ-পুত্র ?

ছাত্র হিসেবে কেমন ছিলেন শাহরুখ-পুত্র ?

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২৪ জানুয়ারি : বলিউডের বাদশার সন্তান তিনি। ছোটবেলা থেকেই প্রচারের আলোতেই রয়েছেন আরিয়ান খান। বিনোদনের জগতে পা রাখলেও নিজেকে ক্যামেরার নেপথ্যেই রেখেছেন শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। অভিনেতা নয়, পরিচালক হিসাবে বলিউডে নিজেকে প্রতিষ্ঠা করার রাস্তায় হাঁটছেন তিনি। মাদককাণ্ডে আরিয়ানের নাম জড়ানোর পর পরিচালনার কাজে মন দিয়েছেন তিনি। নিজের প্রথম ওয়েব সিরিজ়ের কাজ শুরু করেছেন তিনি। সেই কাজ প্রায় শেষের পথে। বিতর্ক সমালোচনা, চর্চা— সবই হয়েছে আরিয়ানকে। তবে ছাত্র হিসেবে কেমন ছিলেন শাহরুখ-পুত্র? জানালেন ‘ইউনিভার্সিটি অফ সাউথ ক্যালিফোর্নিয়া স্কুল অফ সিনেম্যাটিক আর্টস’-এর প্রিন্সিপ্যাল।

শাহরুখ-পুত্র এই কলেজ থেকে স্নাতক করেছেন। তবু ছাত্রকে সামনে থেকে দেখেননি শিক্ষিকা প্রিয়া জয়কুমার। তাঁর কথায়, ‘‘আরিয়ান যে সময় স্নাতক পাশ করেন সেটা ছিল করোনাকাল। লকডাউনের কারণে আরিয়ানের সঙ্গে দেখা হয়নি। তবে ওদের ব্যাচের সব ছাত্র-ছাত্রীকে চিনি। আরিয়ানের বাবার সঙ্গে বেশ কয়েক বার কথা হয়েছে।’’

গত বছর ২ জুন থেকে শুরু হয়েছে আরিয়ানের ওয়েব সিরিজ় ‘স্টারডম’-এর শুটিং। নাম থেকেই স্পষ্ট বিনোদন জগতের তারকাদের জীবনের ওঠাপড়া নিয়ে তৈরি হতে চলেছে এই সিরিজ়। প্রাথমিক ভাবে জানা গিয়েছিল, আরিয়ানের প্রথম সিরিজ়ে বিশেষ একটি চরিত্রে দেখা যেতে চলেছে শাহরুখ খানকে। নিজের তৈরি করা প্রথম সিরিজ়ে রয়েছেন তাঁর বিশ্ববিদ্যালয়ের বন্ধুরা। তাঁর কলেজের অধ্যক্ষ এলিজাবেথ ডালে জানান, শাহরুখ তাঁর ছেলেকে প্রস্তাব দিয়েছিলেন আরও দক্ষ কুশীলব আনার। কিন্তু আরিয়ান নাছোড় ছিলেন, প্রথম কাজ বন্ধুদের নিয়েই করবেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য