Sunday, September 8, 2024
বাড়িবিনোদনমহারাষ্ট্রের গৃহনেশ্বর জ্যোতির্লিঙ্গ মন্দিরে গিয়ে শিবের পুজো দিলেন সারা আলি খান ।

মহারাষ্ট্রের গৃহনেশ্বর জ্যোতির্লিঙ্গ মন্দিরে গিয়ে শিবের পুজো দিলেন সারা আলি খান ।

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২৪ জানুয়ারি : বলিউডের সিংহভাগ যেখানে রামের আরাধনায় ব্যস্ত, সেখানে আমণন্ত্রই পাননি সারা আলি খান। ধর্ম-পদবীর জন্যই কি রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানেব্রাত্য তিনি? কৌতূহল ভক্তদের। কারণ ২২ জানুয়ারির অনুষ্ঠানে বিটাউনের তাবড় তারকারা উপস্থিত থাকলেও খান সাম্রাজ্য কিন্তু ডাক পায়নি। তবে এতে সারা আলি খানের ধর্ম-কর্ম থেমে থাকেনি! মহারাষ্ট্রের গৃহনেশ্বর জ্যোতির্লিঙ্গ মন্দিরে গিয়ে শিবের পুজো দিলেন সারা আলি খান ।

পরনে সাদামাটা সালোয়ার। মাথায় ওড়না। কপালে হলুদ তিলক কেটে জ্যোতির্লিঙ্গ মন্দিরে মন দিয়ে ভোলানাথের পুজো দিতে ব্যস্ত নবাবকন্যা। রীতি অনুযায়ী ‘নন্দী মহারাজের’ কানে কানে প্রার্থনা করতেও দেখা গেল সারা আলি খানকে। আর মুসলিম পরিবারের হয়েও শিবধামে অভিনেত্রীকে দেখে কুর্নিশ নেটপাড়ার একাংশের। কারও মন্তব্য, “আমাদের মন জিতে নিলেন আপনি।” কেউ বলছেন, “আসল ভক্তি তো মনেই।” সারার সেসব ছবি আপাতত ভাইরাল নেটপাড়ায়।

আসলে নবাব পরিবারের মেয়ে হয়েও গণেশ চতুর্থী থেকে দিওয়ালি, শিবরাত্রি… সব উৎসবেই শামিল হন সারা আলি খান। কাশীর বিশ্বনাথ, আসামের কামাখ্যা থেকে কেদারনাথ, উজ্জিয়িনীর মহাকালেশ্বর মন্দির একাধিক তীর্থক্ষেত্র চষে ফেলেছেন সারা। তার জন্য অবশ্য কম কটাক্ষ শুনতে হয়নি নবাবকন্যাকে। তবে দমে যাননি তিনি। এর আগেও কটাক্ষের শিকার হয়ে তিনি বলেছিলেন, “সব ধর্মকেই আমি সমানভাবে সম্মান করতে শিখেছি।” আর এবারও রামলালার প্রাণপ্রতিষ্ঠার আবহেই সেটাই করে দেখালেন। দিলেন শিবপুজো।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য