Sunday, September 8, 2024
বাড়িবিনোদনঅযোধ্যায় গিয়েই মনের মানুষকে খুঁজে পেয়েছেন কঙ্গনা রানাউত ?

অযোধ্যায় গিয়েই মনের মানুষকে খুঁজে পেয়েছেন কঙ্গনা রানাউত ?

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২৪ জানুয়ারি : অযোধ্যায় গিয়েই মনের মানুষকে খুঁজে পেয়েছেন কঙ্গনা রানাউত? সোশাল মিডিয়ায় চর্চা সর্বত্র। বলিউড ‘মনিকর্ণিকা’র পাশে কে এই ব্যক্তি? ভাইরাল ছবি দেখেই কৌতূহল অনুরাগীমহলে। জল্পনা শুরু হতেই মুখ খুললেন কঙ্গনা রানাউত। শুধু তাই নয়, প্রেমের স্বীকারোক্তিও শোনা গেল অভিনেত্রীর মুখে।

কঙ্গনা রানাউতের পাশে কে এই ব্যক্তি? তিনি এস মাই ট্রিপ সংস্থার মালিক নিশান্ত পিত্তি। অযোধ্যায় রামমন্দির উদ্বোধনের অনুষ্ঠানে দফায় দফায় নিশান্তের সঙ্গে কঙ্গনাকে দেখা গিয়েছিল। মন্দির চত্বর থেকে দুজনের ছবি ভাইরালও হয়। আর সেই ছবি ঘিরেই অভিনেত্রীর প্রেমের চর্চা তুঙ্গে। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছেছে যে শেষমেশ খোলসা করতে ময়দানে নামলেন কঙ্গনা রানাউত খোদ।

অভিনেত্রী সাফ জানালেন, “আমার একান্ত অনুরোধ ভুয়ো খবর ছড়াবেন না দয়া করে। নিশান্ত পিত্তির একটা সুখী দাম্পত্য রয়েছে। আর আমিও অন্য কারও সঙ্গে প্রেম করছি। সঠিক সময়ের জন্য অপেক্ষা করুন। এসব করে আমাদেরকে বিচলিত করবেন না। একজন মহিলার সঙ্গে প্রতিদিন নতুন নতুন পুরুষের নাম জড়াবেন না দয়া করে।” অতঃপর কঙ্গনা এবার সরাসরি জানিয়ে দিলেন যে, তিনি সত্যিই প্রেমে পড়েছেন। সামনেই কি তাহলে সাত পাকেও বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী? জল্পনা তুঙ্গে।

দিন কয়েক আগেই স্যালোঁর বাইরে কঙ্গনার সঙ্গে এক রহস্যময় ব্যক্তিতে দেখা গিয়েছিল। বেশ কয়েকবার সেই ভিনদেশী ব্যক্তির সঙ্গে অভিনেত্রীকে বিটাউনের ইতি-উতি ঘুরতে দেখা গিয়েছে। পরে জানা যায় তিনি আদতে কঙ্গনার হেয়ারস্টাইলিস্ট। এদিকে রামমন্দিরের অনুষ্ঠানকে ঘিরে শুরু থেকেই উচ্ছ্বসিত কঙ্গনা । অনুষ্ঠানের দিন দুয়েক আগেই অযোধ্যায় পৌঁছন তিনি। সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, “আমি তো শ্রীরামের ভক্ত। রামায়ণের ভক্ত। রামের কথারও ভক্ত। আর আমি আজকে কতটা খুশি আন্দাজ করতে পারবেন না। এটা গণআন্দোলনের সাফল্য। তাই কোনও একজনের কথা বলব না। সারা ভারত একসঙ্গে জড়ো হয়েছে, তাই তো আজকে আমরা এই দিন দেখতে পেরেছি। আমার আগের জন্মের পুণ্যের ফল আমি অযোধ্যা রামলালার প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠানে যোগ দিতে পেরেছি।”

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য