Monday, March 4, 2024
বাড়িবিনোদনমোদির পাশে দাঁড়িয়ে পালটা দিলেন ভাইজান !

মোদির পাশে দাঁড়িয়ে পালটা দিলেন ভাইজান !

স্যন্দন ডিজিটাল ডেস্ক। ৭ জানুয়ারি : লাক্ষাদ্বীপ  সফরের ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করতেই কটাক্ষের মুখে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । এক্স হ্যান্ডেলে তাঁকে ‘ভাঁড়’, ‘হাতের পুতুল’ বলে তোপ দাগেন মালদ্বীপের যুবকল্যাণ মন্ত্রী মারিয়ম শিউনা। মালদ্বীপ সরকারের তরফে ওই মন্ত্রীকে বরখাস্ত করা হলেও ভারতীয় নেটিজেনদের রাগ কিন্তু ছাই চাপা আগুনের মতো জ্বলছে। মালদ্বীপে ঘুরতে যাওয়া বলিউড তারকারাই এখন সেদেশের সমালোচনায় মুখর! এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হয়ে সুর চড়ালেন সলমন খান ।

বলিউড সুপারস্টার টুইটে মালদ্বীপ প্রসঙ্গ উত্থাপন না করলেও কথায়বার্তায় বুঝিয়ে দেন যে আমাদের দেশেই সুন্দর জায়গা রয়েছে। মোদির হয়ে সুর চড়িয়ে সলমন এক্স হ্যান্ডেলে লেখেন, “আমাদের মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্রভাইকে লাক্ষাদ্বীপের সুন্দর পরিচ্ছন্ন এবং অভূতপূর্ব সৈকতে দেখে খুব ভালো লাগছে। তাছাড়া সবথেকে গুরুত্বপূর্ণ বিষয় হল, এটা আমাদের ভারতেই।”

গত ৪ জানুয়ারি লাক্ষাদ্বীপ সফরে গিয়েছিলেন প্রধানমন্ত্রী। সেখানে সমুদ্র ও সমুদ্রসৈকতে রঙিন মেজাজে নানা ছবি পোস্ট করেন মোদি। তার পরেই প্রধানমন্ত্রীর ছবি নিয়ে একের পর এক কটাক্ষ শুরু করে ‘চিনপন্থী’ মালদ্বীপ  সরকারের নেতা-মন্ত্রীরা। যুবকল্যাণ মন্ত্রী মারিয়ম শিউনা তো সটান ‘ভাঁড়’ই বলে বসেন। অন্যদিকে মালদ্বীপের নেতা জাহিদ রামিজের দাবি, “ভারতের সমুদ্রসৈকতগুলো তো আমাদের মতো পরিষ্কার নয়। ঘর থেকে দুর্গন্ধ আসে।” সেই টুইট নিয়ে দেশজুড়ে নিন্দার ঝড়! এমনকী অনেকে মালদ্বীপে যাওয়ার টিকিটও বাতিল করেন। শুধু তাই নয়, ভারতের অভূতপূর্ব ট্যুরিস্ট স্পট লাক্ষাদ্বীপের হয়ে প্রচারও শুরু করেন। সেই তালিকাতেই যোগ দিলেন সলমন খান।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য