Tuesday, February 27, 2024
বাড়িখেলাভারতীয় সমুদ্র সৈকতের প্রশংসার মাধ্যমে প্রচার করলেন টিম ইন্ডিয়ার কিংবদন্তি ক্রিকেটার সচিন

ভারতীয় সমুদ্র সৈকতের প্রশংসার মাধ্যমে প্রচার করলেন টিম ইন্ডিয়ার কিংবদন্তি ক্রিকেটার সচিন

স্যন্দন ডিজিটাল ডেস্ক। ৭ জানুয়ারি : এবার ভারতীয় সমুদ্র সৈকতের প্রশংসার মাধ্যমে প্রচার করলেন টিম ইন্ডিয়ার কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকর। নিজের এক্স হ্যান্ডেল থেকে দেশের সৈকতগুলির সম্পর্কে একটি বড় বক্তব্য পেশ করলেন প্রাক্তন ভারতীয় তারকা ব্যাটার। নিজের ৫০তম জন্মদিনে সিন্ধুদুর্গ জেলার সমুদ্র সৈকত ছুটি কাটানোকে কেন্দ্র করে তিনি বলেন যে একটা লম্বা সময় কেটে যাওয়ার পরও তিনি এই জায়গাকে এখনও ভুলতে পারেননি। এছাড়াও তিনি আরও দাবি করেন যে আদর্শ ছুটি কাটানোর জায়গা বলতে গেলে যেটা বোঝায়, সেটা হলো এই সমুদ্র সৈকত।

সম্প্রতি, লাক্ষাদ্বীপে গিয়েছিলেন ভারতবর্ষের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই সফরকে ঘিরে মলদ্বীপের এক মন্ত্রী দাবি করেন যে ভারতবর্ষের সমুদ্র সৈকতগুলি তাদের দেশের কাছে কিছুই নয়। এখানেই শেষ নয় তিনি আরও বলেছিলেন যে সমুদ্র সৈকত প্রসঙ্গে ভারতবর্ষকে আমাদের থেকে অনেক প্রতিদ্বন্দ্বিতার মুখোমুখি হতে হয়। এরপরই বহু ভারতীয় সোশ্যাল মিডিয়া প্লাটফর্মগুলিতে নিন্দা শুরু করেন এই মন্তব্যের এবং সকলেই জানান যে মলদ্বীপের সমুদ্র সৈকতে সমস্ত ছুটি তারা বাতিল করেছেন। ঠিক একইরকম কাজ করে দেখালেন টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা ক্রিকেটার তথা মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর।

নিজের এক্স হ্যান্ডেল থেকে দেশের বিচের পাশে দাঁড়িয়ে নিজের ৫০তম জন্মদিন উদযাপনের কথা তুলে ধরেন একটি ভিডিয়ো ও ছবি সহ। ক্যাপশনে লেখা, ‘২৫০ দিন পেরিয়ে গিয়েছে আমার ৫০তম জন্মদিনের কিন্তু আজও আমি সিন্ধুদুর্গ জেলার এই বিচের কথা ভুলতে পারিনি। আমি যা যা চেয়েছিলাম সবকিছু এখানে পেয়েছি। এখানে দৃশ্য থেকে জায়গা সবকিছুই চোখ ধাঁধানোর মতো সুন্দর। সত্যি বলতে গেলে এখানকার আতিথিয়তারও কোনও জবাব নেই। অনেক ভালোবাসা পেয়েছি এখানে এবং এই জায়গা আমার চিরকাল মনে থাকবে।’

পাশাপাশি, মাস্টার ব্লাস্টার আরও লেখেন, ‘আমাদের দেশের জন্য এটা খুবই গর্বের ব্যাপার যে ভারতবর্ষে রয়েছে একাধিক সুন্দর বিচ ও দ্বীপ। এটা আমাদের কাছে একটা আশীর্বাদের সমান। বিশেষ করে আমাদের যে অতিথি আপ্যায়নের আদর্শ আছে সেটার কোন জবাব হবে না এখানে এসে যে কেউ খুশি হবে এবং স্মৃতি তৈরি করতে সফল হবে।’ সচিনের এই পোস্ট ভাইরাল হতেই পড়তে শুরু করেছে বিভিন্ন রকমের প্রশংসার কমেন্টের বন্যা সকলেই বলছেন সচিনের কোনও জবাব নেই এবং মাঠের ভেতরে হোক কি বাইরে, উনি সর্বদাই সেরা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য