Friday, October 7, 2022
বাড়িবিনোদনদেব-রুক্মিণী মৈত্র করোনাভাইরাসে আক্রান্ত

দেব-রুক্মিণী মৈত্র করোনাভাইরাসে আক্রান্ত

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৬ জানুয়ারি।  টালিগঞ্জের অভিনেতা, তৃণমূল কংগ্রেসের এমপি দেব ও অভিনেত্রী রুক্মিণী মৈত্র করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বুধবার রাতে আলাদা আলাদা টুইটে নিজেদের আক্রান্ত হওয়ার খবর দিয়েছেন টালিগঞ্জের এ তারকা জুটি।কয়েকদিন ধরেই জ্বরে ভূগছিলেন রুক্মিণী; দিন দুয়েক আগে নমুনা পরীক্ষায় করোনাভাইরাস রিপোর্ট ‘নেগেটিভ’ এলেও বুধবার তার করোনাভাইরাস শনাক্ত হয়েছে বলে জানান এ অভিনেত্রী।মঙ্গলবার রুক্মিণীর জ্বরের খবর গণমাধ্যমে আসার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে দেবের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়ে; মঙ্গলবার মধ্যরাতে এক টুইটে সেই খবরকে ভুয়া বলে উড়িয়ে দিয়েছিলেন এ চিত্রনায়ক।

বুধবার সকালে আরটি-পিসিআর পরীক্ষার জন্য নমুনা জমা দেওয়ার পর রাতে করোনাভাইরাস রিপোর্ট ‘পজিটিভ’ আসার কথা জানান দেব।তিনি টুইটে জানান, আক্রান্ত হলেও তার করোনাভাইরাসের কোনো উপসর্গ নেই; বর্তমানে নিজের বাসায় আইসোলেশনে আছেন।ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে থাইল্যান্ডে বাংলাদেশের ‘কমান্ডো’ সিনেমার শুটিং করার কথা রয়েছে দেবের।নতুন বছরে দেব ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত ‘কাছের মানুষ’ মুক্তির অপেক্ষায় আছে।

গত বছর মুক্তিপ্রাপ্ত দেবের ‘গোলন্দাজ’ ও ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ ও ‘টনিক’ সিনেমা আলোচনায় এসেছে।দেব-রুক্মিণী ছাড়াও পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, সৃজিত মুখার্জি, পরিচালক রাজ চক্রবর্তী, শুভশ্রী গাঙ্গুলিসহ কয়েকজন টালিগঞ্জের তারকা নির্মাতা, অভিনয়শিল্পী করোনাভাইরাসের বিরুদ্ধে লড়ছেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য