Wednesday, May 18, 2022
বাড়িবিনোদন‘বার্থডে ব্যাশ’ বাতিল, দীপিকা গেলেন মালদ্বীপে

‘বার্থডে ব্যাশ’ বাতিল, দীপিকা গেলেন মালদ্বীপে

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৬ জানুয়ারি।  দীপিকা পাড়ুকোনের ৩৬তম জন্মবার্ষিকীতে প্রকাশ হওয়ার কথা ছিল তার নতুন সিনেমা ‘গেহরাইয়ান’ এর ট্রেইলার, সঙ্গে হওয়ার কথা ছিল তার জন্মদিন উদযাপন।

কিন্তু কোনোটাই সম্ভব হল না কোভিড সংক্রমণ বেড়ে যাওয়ার কারণে। অনুষ্ঠানই বাতিল হয়েছে বলে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

সংবাদপত্রটির প্রতিবেদন অনুযায়ী, ট্রেইলার প্রকাশ বাতিল হয়েছে কারণ পরিচালক শাকুন বাত্রাসহ তাদের দলের আরও অনেকেই কোভিডের নমুনা পরীক্ষায় পজিটিভ হয়েছেন।এদিকে জন্মদিন উদযাপনে ব্যর্থ হয়ে মুম্বাইতে ফিরে আসার পরিবর্তে দীপিকা তার স্বামী রণবীর সিংয়ের সঙ্গে যাত্রা করেছেন মালদ্বীপে।দীপিকা ছাড়াও ‘গেহরাইয়ান’ তে অন্যান্য প্রধান চরিত্রে অভিনয় করেছেন অনন্যা পান্ডে এবং সিদ্ধান্ত চতুর্বেদী। এতে নাসিরুদ্দিন শাহ ও রজত কাপুরও রয়েছেন।

দীপিকাকে পরবর্তীতে সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’ এ দেখা যাবে, যেখানে তিনি প্রথম হৃতিক রোশনের সঙ্গে জুটি বাঁধছেন। একই নির্মাতার ‘পাঠান’ এ শাহরুখ খান ও জন আব্রাহামের সঙ্গে থাকছেন দীপিকা।এছাড়াও এ অভিনেত্রী তার ‘পিকু’র সহ-অভিনেতা অমিতাভ বচ্চনের সঙ্গে ‘দ্য ইন্টার্ন’ এর রিমেকে এবং নাগ অশ্বিনের পরবর্তী সিনেমায় প্রভাসের সঙ্গে অভিনয় করবেন।দীপিকা অভিনীত ‘৮৩’ সম্প্রতি মুক্তি পেয়েছে। সিনেমাটির সহ-প্রযোজনাও করেছিলেন এই অভিনেত্রী।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য