Wednesday, June 29, 2022
বাড়িবিনোদনবিয়ের গুঞ্জন গায়ে মাখছেন না রাকুল প্রীত সিং

বিয়ের গুঞ্জন গায়ে মাখছেন না রাকুল প্রীত সিং

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৬ জানুয়ারি।  বলিউডের অভিনেতা জ্যাকি ভগনানির সঙ্গে বিয়ের গুঞ্জনের মধ্যে তামিল, তেলেগু ও হিন্দি চলচ্চিত্রের অভিনেত্রী রাকুল প্রীত সিং বলছেন, বিয়ের খবরটি সত্য নয়; গুঞ্জনের বিষয়টি তিনি আমলেও নিচ্ছেন না।

গত বছরের অক্টোবরে নিজের জন্মদিনে জ্যাকির সঙ্গে প্রেমের সম্পর্কের ঘোষণা দেন তেলেগু চলচ্চিত্রের এ অভিনেত্রী; তারপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের বিয়ের বিয়ের গুঞ্জন ছড়িয়েছে।

বিষয়টি নিয়ে ভারতের একটি অনলাইন সংবাদপত্রকে দেওয়া রাকুলের সাক্ষাৎকারের বরাতে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, রাকুল বিয়ের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন; তারা যখন গাঁটছড়া বাঁধবেন তখন জানাবেন। আপাতত কাজে মনোযোগ দিতে চান তিনি।

রাকুলের হাতে ছয়টি চলচ্চিত্র আছে; বছরের প্রথমভাবে চারটি চলচ্চিত্র মুক্তির সম্ভাবনা আছে।

এর মধ্যে জন আব্রাহামের সঙ্গে ‘অ্যাটাক’, অমিতাভ বচ্চন ও অজয় দেবগনের সঙ্গে ‘রানওয়ে ৩৪’, আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘ডক্টর জি’, ও সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘থ্যাংকস গড’ চলচ্চিত্রে অভিনয় করেছেন রাকুল।২০০৯ সালে দক্ষিণ ভারতের ‘গিলি’ সিনেমায় অভিনয়ের মধ্যে অভিষেক ঘটে রাকুলের; তামিল, তেলেগু ও হিন্দি ভাষার দুই ডজনেরও বেশি সিনেমায় অভিনয় করেছেন তিনি।এক দশকের ক্যারিয়ারে ফিল্মফেয়ার পুরস্কারসহ কয়েকটি পুরস্কার পেয়েছেন রাকুল।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য