Wednesday, August 10, 2022
বাড়িরাজ্যকংগ্রেস এবং সিপিআইএম মিতালী সম্পর্কের মধ্য দিয়ে তৃণমূল কংগ্রেসকে রুখে দিয়েছে :...

কংগ্রেস এবং সিপিআইএম মিতালী সম্পর্কের মধ্য দিয়ে তৃণমূল কংগ্রেসকে রুখে দিয়েছে : সুবল

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৮ জুন : রাজ্যের বর্তমান মুখ্যমন্ত্রী মানুষের নিরাপত্তা সুনিশ্চিত করতে পারছেন না। উপনির্বাচনের ফলাফল ঘোষণা হওয়ার পর এখনো নির্বাচনোত্তর সন্ত্রাস রাজ্যে জারি রয়েছে। কিন্তু মুখ্যমন্ত্রী কোন পদক্ষেপ নেই। সন্ত্রাস অব্যাহত রেখেছে।

 তাই মুখ্যমন্ত্রী কাছে দাবি জানানো হচ্ছে তিনি যেন অবিলম্বে সন্ত্রাস বন্ধ করতে ব্যবস্থা গ্রহণ করেন। মঙ্গলবার তৃণমূল কংগ্রেসের প্রদেশ ক্যাম্পে সাংবাদিক সম্মেলন করে এ কথা বলেন প্রদেশ সভাপতি সুবল ভৌমিক। তিনি বলেন বিজেপি সরকার যেমন গত চার বছরে রাজ্যবাসীকে সুশাসন দিতে পারিনি, তেমনি কমিউনিস্টরা দীর্ঘ ২৫ বছর রাজ্যের মানুষকে সুশাসন দিতে পারেনি। তাই রাজ্যের মানুষ বিকল্প হিসেবে তৃণমূল কংগ্রেসকে চাইছে। পাশাপাশি তিনি এদিন সিপিআইএম এবং কংগ্রেসকে কাঠগড়ায় দাঁড় করিয়ে তীব্র সমালোচনা করে বলেন সদ্য সমাপ্ত উপনির্বাচনে কংগ্রেস এবং সিপিআইএম মিতালী সম্পর্কের মধ্য দিয়ে তৃণমূল কংগ্রেসকে রুখে দিয়ে বিজেপি’কে জয়ী করেছে। আরো বলেন যারা কংগ্রেস থেকে জয়ী হয়েছেন তারা কোনদিন সরকার আনতে পারেনি।

 তাই তৃণমূল কংগ্রেস একমাত্র আছে, আগামী দিনে ত্রিপুরাকে পরিবর্তন করতে পারবে। সুদীপ রায় বর্মন সন্ত্রাস রুখতে বিরোধীদের ঐক্যবদ্ধ হওয়ার যে ডাক দিয়েছেন তা সমর্থন করে না তৃণমূল কংগ্রেস। এমনটাই ষ্পষ্ট করে দিলেন সুবল ভৌমিক। তিনি বলেন কমিউনিস্ট থেকে তৃণমূল কংগ্রেস দূরত্ব বজায় রাখবে। যতটা দূরত্ব ভারতীয় জনতা পার্টি থেকে বজায় রাখে। সোমবার রাজ্য কমিটির সবগুলি গণসংগঠন মিলে ১৩২ জনের মধ্যে ১২৩ জন সদস্যের উপস্থিতিতে যে পর্যালোচনা বৈঠক হয়েছে সেই বৈঠকে এ সিদ্ধান্ত গ্রহণ করেছেন। আজকে থেকে তৃণমূল কংগ্রেসের কর্মসূচি শুরু হবে।

রাজ্যে মানুষের বিজেপি সরকারের আমলে নাভিশ্বাস উঠে গেছে। তাই সরকার পরিবর্তনের জন্য তৃণমূল কংগ্রেস কাজ করবে বলে জানান। আগামী ২০২৩ -এ মা-মাটি-মানুষ সরকার প্রতিষ্ঠিত করতে তৃণমূল কংগ্রেস কর্মসূচি গ্রহণ করবে বলে জানান শ্রী ভৌমিক। আয়োজিত সাংবাদিক সম্মেলনে এছাড়াও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য