Saturday, July 2, 2022
বাড়িরাজ্যজাতীয় সড়কে গাছ ভেঙে পড়ে আহত যাত্রীবাহী গাড়ির ৩

জাতীয় সড়কে গাছ ভেঙে পড়ে আহত যাত্রীবাহী গাড়ির ৩

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৯ জুন : আসাম আগরতলা জাতীয় সড়কের বড়মুড়া পাহাড়ে গাড়ির উপর বিশালাকার গাছ ভেঙ্গে পড়াতে দুর্ঘটনার কবলে পড়ে আহত চারজন। দেড় ঘন্টা যাবৎ বন্ধ ছিল জাতীয় সড়ক। ঘটনা তেলিয়ামুড়া থানাধীন আসাম আগরতলা জাতীয় সড়কের বড়মুড়া পাহাড়ের ইকো পার্ক সংলগ্ন এলাকায় রবিবার দুপুর নাগাদ। জানা যায়, কয়েকদিনের বৃষ্টিপাতের ফলে বড়মুড়া পাহাড় প্রতিনিয়ত ছোট বড় গাছ ভেঙ্গে জাতীয় সড়কে পড়ছে।

 রবিবার টি আর ০১ এইচ ২২৫৪ নম্বরে গাড়ি নিয়ে ৩ জন যাত্রী নিয়ে বাবুল সিংনহা‌ আগরতলা থেকে তেলিয়ামুড়া দিকে আসছিল। তেলিয়ামুড়া থানাধীন বড়মুড়া পাহাড়ের ইকো পার্ক সংলগ্ন আসার পথে গাড়িটির উপর বিশাল আকারের একটি গাছ ভেঙ্গে পরে।গাড়িতে থাকা গাড়ির চালক এবং ৩ জন যাত্রী আহত হয়। এদিকে এই দুর্ঘটনার খবর দেওয়া হয় তেলিয়ামুড়া দমকল কর্মীদের।দমকল কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় ৪ জনকে উদ্ধার করে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে নিয়ে আসে।

 তাদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে বলে জানা গেছে। এদিকে এই দুর্ঘটনার ফলে আসাম আগরতলা জাতীয় সড়কের দুই পাশে থাকা শত শত গাড়ি আটকা পড়ে যায়। আটকে পড়ে যায় একটি রোগী নিয়ে যাওয়ার পথে এম্বুলেন্স গাড়ি।এই খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যাই তেলিয়ামুড়া মহকুমা পুলিশ আধিকারিক সোনা চরণ জমাতিয়া। এদিকে গাছটি কেটে জাতীয় সড়ক মুক্ত করার জন্য কাটার সরঞ্জাম নিয়ে ঘটনাস্থলে পৌছায়  বন্দপ্তরের কর্মিরা  ।পরে দীর্ঘ দেড় ঘন্টা ফল গাছ কেটে জাতীয় সড়ক যানজট মুক্ত করা হয়।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য