Wednesday, June 29, 2022
বাড়িরাজ্যশরণার্থী শিবির পরিদর্শন প্রাক্তন এবং বর্তমান মুখ্যমন্ত্রী

শরণার্থী শিবির পরিদর্শন প্রাক্তন এবং বর্তমান মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৮ জুন : গত ২৪ ঘন্টায় ভারী বর্ষণে বহু মানুষ গৃহহীন। স্থান নিয়েছে শরণার্থী শিবিরে। পশ্চিম জেলায় ৩৭ টি শিবিরে শরনার্থীরা রয়েছেন। শনিবারেও শরনার্থীরা রয়েছেন শিবিরগুলোতে। এদিন আগরতলার বিটারবন এলাকায় শরনার্থী শিবির পরিদর্শন করেন মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা।

সঙ্গে ছিলেন মন্ত্রী সুশান্ত চৌধুরী এবং ৬ আগরতলা বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে বিজেপি প্রার্থী ডাক্তার অশোক সিনহা। পরিদর্শনে গিয়ে মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা কথা বলেন শরনার্থীদের সঙ্গে। সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন ইতিমধ্যেই হাইপাওয়ার কমিটি গড়ে বৈঠক করা হয়েছে। গাইড লাইন মেনেই সাহায্য করা হবে শরনার্থীদের। এদিকে স্বামী দয়ালানন্দ বিদ্যানিকেতনে শরনার্থী শিবির পরিদর্শন করেন বনমালিপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক তথা প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। তিনি ও কথা বলেন শরনার্থীদের সঙ্গে। তাঁর সঙ্গে ছিলেন বনমালিপুর মন্ডলের নেতৃত্ব সহ কার্যকর্তারা। পরিদর্শন শেষে বিধায়ক বিপ্লব কুমার দেব বলেন শরনার্থীদের সাহায্যের জন্য পুর নিগমের মেয়র এবং নিগমের নির্বাচিত প্রতিনিধিরা অক্লান্ত পরিশ্রম করেছেন।

 শরনার্থীদের মধ্যে যারা বেশি ক্ষতিগ্রস্থ হয়েছেন তাদের ৫০০০ টাকা এবং যারা কম ক্ষতিগ্রস্থ হয়েছেন তাদের ২০০০ টাকা করে আর্থিক সাহায্য দেওয়া হবে সরকারি ভাবে। অতিমাত্রায় বর্ষনে ব্যপক ক্ষতি হয়েছে নিম্নাঞ্চলগুলোতে। এখনও বহু এলাকা বন্যায় প্লাবিত। এক প্রকার ভাবে আতঙ্ক রয়েছে সাধারন জনগন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য