Saturday, July 2, 2022
বাড়িরাজ্যশহরের দুই কেন্দ্রে তৃণমূল প্রার্থী আক্রান্ত, থানায় মামলা

শহরের দুই কেন্দ্রে তৃণমূল প্রার্থী আক্রান্ত, থানায় মামলা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৮ জুন : একই দিনে দুই প্রার্থীর ওপর আক্রমণ। ৮ নং বড়দোয়ালি কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী সংহিতা ব্যানার্জি এবং ৬ নং আগরতলা কেন্দ্রের প্রার্থী পান্না দেবের উপর বিজেপি হামলা সংঘটিত করেছে বলে অভিযোগ। অভিযোগের তীর শাসক দলের বিরুদ্ধে।

শনিবার সন্ধ্যায় ইন্দ্রনগর স্কুল এলাকার তৃণমূল কংগ্রেসের একটি সভা ছিল। সভার আয়োজন করার সময় তৃণমূল কংগ্রেসের প্রার্থী পান্না দেব এলাকায় গেলে শাসকদলের দুর্বৃত্তরা পান্না দেবের গাড়ি উপর ইটপাটকেল ছুড়তে শুরু করে। চালককে গাড়ি থেকে বের করে এনে নিগ্রহ করতে শুরু করে বিজেপি দুর্বৃত্তরা। পান্না দেব এগিয়ে গেলে দুর্বৃত্তরা পান্না দেবকে নিগ্রহ করে বলে অভিযোগ। ভাঙচুর করা হয় গাড়ি। অভিযোগ এলাকার মন্ডল সভাপতি হীরালাল দেবনাথ সহ শাসক দলের কর্মী-সমর্থকদের বিরুদ্ধে। পরবর্তী সময় তৃণমূল কংগ্রেস সাংসদ সুস্মিতা দেবের পক্ষ থেকে এক প্রতিনিধি দল এন.সি.সি থানায় গিয়ে মামলা দায়ের করেন।

 এদিকে বড়দোয়ালি কেন্দ্রের তৃণমূল প্রার্থী সংহিতা ব্যানার্জির উপর আক্রমন করে এদিন দুর্বৃত্তরা। পান্না দেব জানান ২৫-৩০ জন দুর্বৃত্ত এদিন ডোর টু ডোর প্রচারের উপর আক্রমণ করে। বিষয়টি নিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হবেন তিনি। পরবর্তী সময় বটতলা পুলিশ ফাঁড়িতে একটি মামলা দায়ের করেন প্রার্থী সঙ্গীতা ব্যানার্জি। তৃণমূল কংগ্রেসের সংসদ সুস্মিতা দেব জানান, আসন্ন উপনির্বাচনে বিজেপি কর্মী-সমর্থকরা বিজেপিকে ভোট দেবে না। আর এটা বুঝতে পেরে বিজেপি সন্ত্রাসের আশ্রয় নিচ্ছে। কিন্তু তাদের বাইক বাহিনীর সমর্থন এখন কমে গেছে। ফলে তাদের পায়ের নিচের মাটি নেই। মানুষ ঘর থেকে বের হয়ে আসলে তাদের আর কোন ক্ষমতা থাকবে না বলে আশা ব্যক্ত করেন সুস্মিতা দেব।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য