Wednesday, August 17, 2022
বাড়িরাজ্যবিধায়কের ইস্তফা নিয়ে পরবর্তী দিন ধার্য করলেন অধ্যক্ষ

বিধায়কের ইস্তফা নিয়ে পরবর্তী দিন ধার্য করলেন অধ্যক্ষ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৬ জুন : কাটলো না জটিলতা। উপনির্বাচনকে কাটিয়ে নিতে চাইছে জোট সরকার। বিধায়ক বৃষকেতু দেববর্মার পদ ত্যাগের বিষয়ে চুড়ান্ত শুনানির জন্য ৯ সেপ্টেম্বর ধার্য করা হয়েছে। বৃহস্পতিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনটা জানান বিধানসভার অধ্যক্ষ রতন চক্রবর্তী।

 তিনি আরও জানান বিধায়ক বৃষকেতু দেববর্মা পদত্যাগ পত্র জমা দেওয়ার পরিপ্রেক্ষিতে আইপিএফটি সুপ্রিমো যে আবেদন পত্র জমাদিয়েছিলেন তার উপর শুনানির জন্য ইতিপূর্বে একটি দিন ধার্য করা হয়েছিল। কিন্তু সেই দিন এন সি দেববর্মা অসুস্থ থাকার কারনে শুনানি করা সম্ভব হয়নি। তাই শুনানির জন্য বৃহস্পতিবার দিন ধার্য করা হয়েছিল।

এইদিন উভয় পক্ষকে উপস্থিত থাকার জন্য বলা হয়েছিল। এইদিন এনসি দেববর্মা ওনার আইনজীবীকে নিয়ে উপস্থিত ছিলেন। কিন্তু বিধায়ক বৃষকেতু দেববর্মা এইদিন অনুপস্থিত ছিলেন। এনসি দেববর্মার জমা দেওয়া সকল নথিপত্র এইদিন খতিয়ে দেখা হয়েছে। তারপর বিষয়টি নিয়ে চূড়ান্ত শুনানির জন্য ৯ সেপ্টেম্বর দিন ধার্য করা হয়েছে বলে জানান তিনি। তবে রাজনৈতিক মহলের অভিজ্ঞতায় বলছে আরো একটি আসন যদি ইতিমধ্যে শূন্য হয়ে যায় তাহলে জোট সরকারের কাছে আরও একটি বড় ধাক্কা হয়ে দাঁড়াবে। তাই বিষয়টি উপনির্বাচন কাটাতে চাইছে সরকার।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য