Friday, August 19, 2022
বাড়িরাজ্যভোট প্রচারে রাজ্যে কেন্দ্রীয় মন্ত্রী

ভোট প্রচারে রাজ্যে কেন্দ্রীয় মন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৬ জুন : কেন্দ্র এবং রাজ্যের যখন বিজেপি সরকার হয় তখন রাজ্যের উন্নয়ন হয়। এবং এলাকায় যখন বিজেপি বিধায়ক থাকেন তখন এলাকার বিভিন্ন সমস্যা সমাধান। বৃহস্পতিবার যুবরাজ নগর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের প্রচারে এসে হাফলং ছড়া চা বাগানে এক নির্বাচনী জনসভার বক্তব্য রাখতে গিয়ে এমনটাই বললেন কেন্দ্রীয় পেট্রোলিয়াম প্রতিমন্ত্রী রামেশ্বর তেলি।

 তিনি আরো বলেন যুবরাজ নগর উপনির্বাচনে মলিনা দেবনাথের হয়ে প্রচারে এসেছেন। মলিন্দ্র দেবনাথকে জয়ী করা এলাকার মানুষের জন্য জরুরি। এই বিধানসভা এলাকায় মানুষের বহু সমস্যা রয়েছে। রাজ্যে বিজেপি চার বছর অনেক পরিবর্তন করলেও, সমস্যার পুরোপুরি সমাধান এখনো হয়নি। তাই বিজেপি প্রার্থী এলাকায় জয়ী হলে সমস্যা নিরসন হবে। রাজ্যে আরও কয়েকটি পেট্রোল পাম্প বসানোর পরিকল্পনা রয়েছে বলে জানান পেট্রোলিয়াম প্রতিমন্ত্রী।   বাড়িতে বাড়িতে গ্যাস লাইন সরবরাহের জন্য আগে ৫০০০ টাকা সিকিউরিটি দিতে হতো, এখন থেকে ৫০০ টাকা দিলেই হবে বলে জানান কেন্দ্রীয় মন্ত্রী।  

প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব বলেন ত্রিপুরাতে বড় মাত্রায় যে চা বাগানগুলো রয়েছে। দীর্ঘ ২৫ বছর চা বাগানের শ্রমিকরা কমিউনিস্টদের প্রতারণার শিকার হয়েছে। যেকোনো মিছিল-মিটিং হত চা বাগানের শ্রমিকদের দিয়ে। শ্রমিকদের বাধ্য করা হতো মিছিল মিটিংয়ে যেতে। বিনিময়ে তাদের জুটত লাঞ্ছনা, উৎপীড়ন, যন্ত্রনা, প্রতারণা। তাদেরকে সবচেয়ে বেশি শোষণ করেছে কমিউনিস্টরা। বিজেপি সরকার আসার পর ৮৫ কোটি টাকা ব্যয় করে তাদের জীবনের মান উন্নয়ন করা হয়েছে। দুই গন্ডা করে জমি দিয়ে মালিক বানিয়ে দেওয়া হয়েছে বলে জানান বিপ্লব কুমার দেব। কৃষকরা ২০ টাকা ৪০ পয়সা দরে ধান বিক্রি করছে। যা সর্বকালীন রেকর্ড। রাজ্যের কাঁঠাল বাঁশের কোড়ল, আনারস, লেবু বিদেশের মাটিতে বিক্রি হচ্ছে। ফলে লাভান্বিত হচ্ছে রাজ্যের মানুষ। বেড়েছে মানুষের আয়ের ক্ষমতা। কিন্তু দীর্ঘ প্রতিবছর শাসনকালে কমিউনিস্টরা এধরনের উন্নয়ন করে নি বলে সরকারের সমালোচনা করেন প্রাক্তন মুখ্যমন্ত্রী। যুবরাজ নগর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে প্রচারে রাজ্য সফরে এসেছেন পেট্রোলিয়াম প্রতিমন্ত্রী রামেশ্বর তেলি। তিনি গত চার বছরে রাজ্যের উন্নয়ন দিকগুলি বক্তব্যর মধ্যে দিয়ে তুলে ধরেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য