Saturday, July 2, 2022
বাড়িরাজ্যসরকারের গৃহীত বিভিন্ন সিদ্ধান্ত ও কর্মসূচি রূপায়ণে কর্মচারীদের সহযোগিতা চেয়েছেন নয়া মুখ্যমন্ত্রী

সরকারের গৃহীত বিভিন্ন সিদ্ধান্ত ও কর্মসূচি রূপায়ণে কর্মচারীদের সহযোগিতা চেয়েছেন নয়া মুখ্যমন্ত্রী



আগরতলা, ১৮ মে (হি.স.) : ত্রিপুরা সরকারের গৃহীত বিভিন্ন সিদ্ধান্ত ও কর্মসূচি রূপায়ণে কর্মচারীদের আন্তরিক সহযোগিতা প্রয়োজন। প্রশাসনের শীর্ষ আধিকারিকদের সহযোগিতা চেয়েছেন নয়া মুখ্যমন্ত্রী ডা. মানিক সাহা। দায়িত্ব নেওয়ার পর মুখ্যমন্ত্রী আজ বুধবার মহাকরণের কনফারেন্স হল-এ রাজ্য প্রশাসনের শীর্ষস্তরীয় আধিকারিকদের সাথে প্রথম বৈঠকে মিলিত হন। ওই বৈঠকে তিনি ত্রিপুরার জনগণের স্বার্থে গৃহীত উন্নয়নমূলক কাজকর্মসমূহ দ্রুত শেষ করতে প্রশাসনের শীর্ষ আধিকারিকদের সহযোগিতা করতে আহ্বান জানিয়েছেন।

আজ বৈঠকের শুরুতে মুখ্যসচিব কুমার অলক মুখ্যমন্ত্রীকে পুস্পস্তবক দিয়ে স্বাগত জানান। বিভিন্ন দফতরের আধিকারিকগণ প্রতিটি দফতরের কাজকর্ম, চলমান উন্নয়নমূলক প্রকল্পসমূহ এবং দফতরের পরবর্তী কর্মসূচিগুলি তুলে ধরেন।

এদিন মুখ্যমন্ত্রী বলেন, ত্রিপুরা সরকারের গৃহীত সিদ্ধান্ত ও কর্মসূচিগুলি রূপায়ণে সকলস্তরের কর্মচারীদের আন্তরিক সহযোগিতা প্রয়োজন। প্রাকৃতিক বিপর্যয়ে রাজ্যের সাথে বহিঃরাজ্যের রেল ও সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হওয়ার দরুন নিত্য প্রয়োজনীয় সামগ্রীর যোগান অব্যাহত রাখতে পরিবহণ ও খাদ্য দফতরকে নিয়মিত নজরদারি রাখতে নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। এছাড়া মুখ্যমন্ত্রী বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন।

আজকের বৈঠকে মুখ্যসচিব কুমার অলক ছাড়াও প্রধান সচিব এলএইচ ডারলং, বিকে সাহু, শিল্প ও তথ্য দফতরের সচিব পিকে গোয়েল সহ অন্যান্য দফরের সচিব, অতিরিক্ত সচিবগণ উপস্থিত ছিলেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য