Saturday, July 2, 2022
বাড়িরাজ্যগাড়ি ভাঙচুর করে লুটপাট, পিস্তল উঁচিয়ে দেড় লক্ষাধিক টাকা হাতিয়ে নিল ডাকাতের...

গাড়ি ভাঙচুর করে লুটপাট, পিস্তল উঁচিয়ে দেড় লক্ষাধিক টাকা হাতিয়ে নিল ডাকাতের দল

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৮ মে : বিশালগড় মহাকুমার জুড়ে বাড়ছে দুর্বৃত্তদের ছিনতাই এবং চুরির ঘটনা। পুলিশের নিষ্ক্রিয় ভূমিকায় পুরোপুরি সুযোগ গ্রহণ করছে তারা। দিন দুপুরে যেমন চুরির ঘটনা ঘটেছে, ঠিক একইভাবে রাতের আধারে গাড়ি থামিয়ে লুট করা ঘটনা ঘটছে মহকুমায়। জানা যায়, বুধবার দিন দুপুরে গাড়ি থেকে ২ লক্ষ টাকার রাবার চুরি করে নিয়ে গেল দুর্বৃত্তরা।

 জানা যায়, বুধবার উদয়পুর তুলামুড়া থেকে রাবারের স্ক্রেপ ও রাবার শিট নিয়ে আগরতলা উদ্দেশ্যে আসছিল বলেরো গাড়ি। গাড়ি চালকের নাম রঞ্জিত দাস। বিশ্রামগঞ্জ দেওয়ানবাজার ডনবস্কো স্কুলের সামনে আসতেই একটি স্কুটি এসে ধাক্কা দেয় গাড়িতে। গাড়ি চালক গাড়ি ফেলে চলে যায় বিশ্রামগঞ্জ থানায়। সেই সুযোগে কে বা কারা গাড়িতে থাকা ২ লক্ষ টাকা রাবার স্ক্রেপ ও রাবার শিট চুরি করে নিয়ে যায় বলে গাড়ি চালকের অভিযোগ। আর অভিযোগ গাড়িতে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।

এদিকে পিস্তল উঁচিয়ে ২ ব্যবসায়ীর প্রায় দেড় লাখ টাকা নিয়ে যায় ডাকাতের দল। জানা যায়, মঙ্গলবার রাতে বিশালগড়ের ব্যবসায়ী গোবিন্দ দাস এবং অপর এক ব্যবসায়ী সূতারমুড়া মেলা থেকে গাড়িতে করে ফেরার সময় চার ডাকাত মুখে গামছা বেঁধে তাদের পথ আটকায়। ফল ব্যবসায়ীর মাথায় পিস্তল উঁচিয়ে ধরে ডাকাতের দল বলে অভিযোগ। প্রাণ রক্ষার ভয়ে ২ ব্যবসায়ী প্রায় দেড় লাখ টাকা দিয়ে দেন ডাকাতের দলকে। ঘটনায় সৃষ্টি হয়েছে চাঞ্চল্য।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য