Wednesday, May 18, 2022
বাড়িরাজ্যউন্নয়নমূলক কাজ পরিদর্শনে গেলেন মেয়র

উন্নয়নমূলক কাজ পরিদর্শনে গেলেন মেয়র

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৩ মে : আগরতলা পুর নিগমের ১৭ নম্বরের ওয়ার্ডের উন্নয়নমূলক কাজ পরিদর্শনে গেলেন মেয়র দীপক মজুমদার। এলাকার রাস্তাঘাট এবং জল নিকাশি ব্যবস্থা সমস্ত কিছু পরিদর্শন করে স্থানীয়দের সাথে কথা বলেন। এলাকার কোন সমস্যা রয়েছে কিনা সে বিষয়ে স্থানীয়দের কাছ থেকে অবগত হন। পরে মেয়র জানান, তিনি বিভিন্ন ওয়ার্ড পরিদর্শনে বের হয়েছেন।

১৭ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকা পরিদর্শন করেছেন। দীর্ঘ ২৫ বছর এলাকার বিভিন্ন সমস্যা সমাধান করে নি। কিন্তু পুর নির্বাচনের আগে আগরতলা বাসীকে আশ্বস্ত করা হয়েছিল বিজেপি নেতৃত্বের পুর নিগম গঠন করা গেলে মানুষের সমস্যা সমাধান করতে কাজ করা হবে। সে মোতাবেক মানুষের সমস্যার সমাধান করতে আগরতলা শহরের প্রতিটি ওয়ার্ডে উন্নয়নমূলক কাজ শুরু হয়ে গেছে। এবং শহর উন্নয়নের জন্য মুখ্যমন্ত্রী ১০ কোটি টাকা বরাদ্দ করেছেন বলে জানান তিনি। শুধুমাত্র সময়ের প্রয়োজন। এ কাজে গুণগত দিকে বিশেষ নজর দেওয়া হচ্ছে। এই কাজগুলি করতে দেওয়া হচ্ছে শহরের শিক্ষিত বেকারদের।

বিজেপি পরিচালিত পুর নিগমের প্রতিষ্ঠার পর গত পাঁচ মাসে এক হাজার বেকার যুবকের কর্মসংস্থান হয়েছে বলে জানান মেয়র। ২০১৮ সালে সরকার প্রতিষ্ঠার পর আগরতলাবাসী জলের সমস্যা থেকে মুক্তি পেয়েছে। কিন্তু ২০১৮ সালের আগে আগরতলা শহরে স্বল্প বৃষ্টিতে জল জমে যেত। এখন জল জমলে এক ঘণ্টার অধিক সময় জল থাকে না। তিনি আরো বলেন, আগরতলা শহর পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে কেউ যাতে আবর্জনা ড্রেইনে না ফেলে। সেই আবর্জনা বাড়ি থেকে সংগ্রহ করবে নিগমের কর্মীরা। তাহলে শহরের কোন এলাকাতেই জল জমবে না। এক বছরের মধ্যে উন্নয়নমূলক কাজ এগিয়ে নিয়ে যাওয়া হবে বলে জানান মেয়র। এদিন মেয়র ছাড়াও পরিদর্শনে ছিলেন কর্পোরেটের শিখা ব্যানার্জি সহ নিগমের আধিকারিকেরা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য