Wednesday, May 18, 2022
বাড়িজাতীয়সুব্রত রায়ের বিরুদ্ধে জারি গ্রেফতারি পরোয়ানা

সুব্রত রায়ের বিরুদ্ধে জারি গ্রেফতারি পরোয়ানা


পাটনা, ১৩ মে (হি. স.) : সাহারা ইন্ডিয়ার কর্ণধার সুব্রত রায়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি। শুক্রবার এই গ্রেফতারি পরোয়ানা জারি করল পাটনা হাইকোর্ট। জানা গিয়েছে, দিল্লি, বিহার এভং উত্তরপ্রদেশের ডিজিপিকে সুব্রত রায়কে গ্রেফতার করার নির্দেশ দিয়েছে পাটনা হাইকোর্ট। এই মামলায় পরবর্তী শুনানি হবে আগামী ১৭ মে।

জানা গিয়েছে, এদিন আদালতে তাঁর হাজিরা দেওয়ার কথা ছিল। কিন্তু, শারীরিক অসুস্থতার অজুহাত দেখিয়ে তিনি এই হাজিরা এড়িয়ে গিয়েছেন। একদিন আগেই পাটনা হাইকোর্ট সাহারাশ্রী সুব্রত রায়ের আইনজীবীকে কড়া বার্তা দিয়েছিল। আদালতের তরফে বলা হয়েছিল, সুব্রত রায় কোর্টের ঊর্ধ্বে নন। যে কোনও পরিস্থিতিতে তাঁকে আদালতে হাজিরা দিতেই হবে। তা সত্ত্বেও এদিন গরহাজির ছিলেন সুব্রত।

প্রসঙ্গত, বিনিয়োগকারীদের নির্দিষ্ট সময়ে অর্থ ফেরত না দেওয়ার মামলায় বিচারপতি সন্দীপ কুমার বৃহস্পতিবারই সাহারাশ্রী সুব্রত রায়ের শেষ আবেদনও খারিজ করে দিয়েছিলেন। যে কোনও মূল্যে ১৩ মে অর্থা শুক্রবার সকাল সাড়ে ১০টার মধ্যে তাঁকে সশরীরে আদালতে হাজিরা দেওয়ার নির্দেশ করা হয়েছিল। আদালতের পক্ষ থেকে এও বলা হয়েছিল, সুব্রত রায় হাজিরা না দিলে তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানাও জারি করা হতে পারে। কোর্টের নির্দেশ থাকা সত্ত্বেও পাটনা হাইকোর্টে হাজিরা দেননি তিনি।এরপরই তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার নির্দেশ দিয়েছে আদালত। 

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য