Wednesday, July 24, 2024
বাড়িরাজ্যকাজের দাবিতে এবং নেশার বিরুদ্ধে এস এফ আই, ডি ওয়াই এফ আই...

কাজের দাবিতে এবং নেশার বিরুদ্ধে এস এফ আই, ডি ওয়াই এফ আই -র মিছিল

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৭ জুলাই : কাজের দাবিতে এবং নেশার বিরুদ্ধে এস এফ আই, ডি ওয়াই এফ আই ডুকলি বিভাগীয় কমিটির উদ্যোগে রবিবার প্রতিবাদ মিছিল সংগঠিত করা হয়। রাজধানীর ড্রপ গেইট এলাকা থেকে এই মিছিল শুরু হয়।

 দীর্ঘ রাস্তা অতিক্রম করে নাগেরজলায় এসে এই মিছিল শেষ হয়। মিছিলে উপস্থিত ছিলেন এস এফ আই -র সর্বভারতীয় সম্পাদক ময়ূখ বিশ্বাস, ডি ওয়াই এফ আই-র রাজ্য সম্পাদক নবারুণ দেব সহ অন্যান্যরা। এস এফ আই -র সর্বভারতীয় সম্পাদক ময়ূখ বিশ্বাস জানান কিছুদিন পূর্বে লোকসভা নির্বাচন শেষ হয়েছে। নির্বাচন শেষ হওয়া মানেই লড়াই শেষ হয়। নির্বাচনের পর থেকে এস এফ আই, ডি ওয়াই এফ আই রাস্তায় রয়েছে। কারন তৃতীয় বার নরেন্দ্র মোদী প্রধানমন্ত্রী হওয়ার পর কোথাও মানুষ নিরাপদ নয়। পরীক্ষার প্রশ্ন পত্র ফাঁস হয়ে যাচ্ছে। এয়ারপোর্টের ছাদ ভেঙ্গে পড়ছে। ট্রেন দুর্ঘটনা ঘটছে। যুব সমাজকে অন্ধকারের দিকে ঠেলে দিচ্ছে বর্তমান দেশের সরকার।

 এদিকে নবারুণ দেব জানান, এ সরকারের যত বয়স বাড়ছে তত বেকার বিরোধী ও ছাত্র বিরোধী সিদ্ধান্ত গ্রহণ করছে। বিশেষ করে কাজের সমস্ত সুযোগ বন্ধ করে দিয়েছে এ সরকার। সবচেয়ে বড় বিষয় হলো বেকারদের সাথে প্রতারণা করে চলেছে এই সরকার। পরীক্ষার ফি নামে টাকা আদায় করে পরবর্তী সময় চাকরির প্রক্রিয়া গোপনে বাতিল করে দিচ্ছে সরকার। এর তীব্র প্রতিবাদ জানানো হচ্ছে বলে জানান তিনি।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য