Tuesday, July 23, 2024
বাড়িরাজ্যতৃণমূল কংগ্রেসের অরাজকতা বিজেপি বরদাস্ত করবে না, গণতান্ত্রিক উপায়ে এর জবাব দেওয়া...

তৃণমূল কংগ্রেসের অরাজকতা বিজেপি বরদাস্ত করবে না, গণতান্ত্রিক উপায়ে এর জবাব দেওয়া হবে : বিপ্লব

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৭ জুন : পশ্চিমবঙ্গে নির্বাচনোত্তর সন্ত্রাসের খবর নিতে কলকাতায় গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কড়া হুঁশিয়ারি দিলেন ত্রিপুরার সাংসদ বিপ্লব কুমার দেব। বিপ্লব কুমার দেব বলেন, পশ্চিমবঙ্গে ব্যাপক সন্ত্রাস চলছে। বিজেপি -র প্রায় ১০ হাজার কার্যকর্তা ঘরবাড়ি ছাড়া অবস্থায় দিন কাটাচ্ছে। বাংলায় সুষ্ঠু গণতন্ত্রের কোন ব্যবস্থা নেই। বহু মানুষকে মারধর করে বাড়ি থেকেও তাড়িয়ে দিয়েছে।

এমনকি খুন করেছে বলেও অভিযোগ তুলেছেন বিপ্লব কুমার দেব। তিনি আরো বলেন, পশ্চিমবঙ্গে আইনশৃঙ্খলা পুরোপুরি ভাবে ভেঙে পড়েছে। কিন্তু আইন-শৃঙ্খলা রক্ষার পুরো দায়িত্ব রাজ্য সরকারের এবং রাজ্যের মুখ্যমন্ত্রীর। আশ্চর্যের বিষয় হলো রাজ্যের মুখ্যমন্ত্রী আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্ব গ্রহণ করছেন না। সুতরাং মুখ্যমন্ত্রীর রাজ্যের জনগণের দায়িত্ব নেওয়ার প্রয়োজন, কারণ রাজ্যের মানুষকে রক্ষার দায়িত্ব পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিয়েছেন, বিপ্লব কুমার দেব নেয় নি। কিন্তু মুখ্যমন্ত্রী আইনশৃঙ্খলার দায়িত্ব না নেওয়ায় ভারতীয় জনতা পার্টির নেতৃত্বকে পশ্চিমবঙ্গে যেতে হচ্ছে বলে জানান তিনি। বিপ্লব কুমার দেব কড়া ভাষায় বললেন, দীর্ঘ সময় কমিউনিস্টেও শাসনের ছিল বাংলায়। তাদের জনগণ ছুড়ে ফেলে দিয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় আপনিও নিজেকে সংশোধন করুন। নাহলে আপনি কোথাকার ক্যাডার, আপনাকে ছুড়ে ফেলে দেবে জনতা।

 বিপ্লব কুমার দেব আরো বলেন, পশ্চিমবঙ্গের সন্ত্রাসের খোঁজখবর নিয়ে সমস্ত রিপোর্ট বিজেপি -র সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডাকে দেওয়া হবে। কারণ ভারতীয় গণতন্ত্রে রাজনৈতিক হিংসার কোনো স্থান নেই। বাংলার সংস্কৃতি উভয়কেই কলঙ্কিত করছেন। মুখ্যমন্ত্রীর এই অরাজকতাকে বিজেপি বরদাস্ত করবে না। গণতান্ত্রিক উপায়ে এর জবাব দেওয়া হবে। কোনভাবেই এ ধরনের সন্ত্রাস বরদাস্ত করা হবে না বলে সব জানিয়ে দেন বিপ্লব কুমার দেব।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য