Tuesday, July 23, 2024
বাড়িরাজ্যতিন সরকারি কর্মচারীকে শারীরিকভাবে নিগৃহীত করার অভিযোগ

তিন সরকারি কর্মচারীকে শারীরিকভাবে নিগৃহীত করার অভিযোগ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৫ জুন : দিন দুপুরে সরকারি কার্যালয়ে প্রবেশ করে তিন সরকারি কর্মচারীকে শারীরিকভাবে নিগৃহীত করার অভিযোগ উঠল শাসক দল আশ্রিত তিন দুষ্কৃতকারীর বিরুদ্ধে। ঘটনা শনিবার দুপুরে কৈলাশহর মহকুমার গৌরনগর আর ডি ব্লকে। আক্রান্ত তিন সরকারি কর্মচারী উনকোটি জেলা হাসপাতালে চিকিৎসাধীন। অভিযুক্ত দুষ্কৃতকারীরা হলো জুয়েল আহমেদ, আব্দুল কাদির এবং রাজীব আলী।

অভিযোগ তিন দুষ্কৃতিকারী গৌরনগর আর ডি ব্লকের কার্যালয়ে প্রবেশ করে সরকারি কর্মচারী পুলকেশ নাগ কে বেধড়ক মারধর শুরু করে। এই দুষ্কৃতকারীদের তাণ্ডব থেকে রেহাই পাননি মহিলা কর্মচারীও। পুলকেশ নাগকে দুষ্কৃতকারীদের আক্রমণের হাত থেকে বাঁচানোর জন্য তার সহকর্মী পিংকি পাল চৌধুরী চেয়ার ছেড়ে উঠে দাঁড়াতেই দুষ্কৃতকারীরা পিংকি পাল চৌধুরীকে ধাক্কা দিয়ে রুম থেকে বের করে দেন। দুষ্কৃতকারীরা অফিস কক্ষের আসবাবপত্র থেকে শুরু করে কম্পিউটার পর্যন্ত লণ্ডভণ্ড করে দেয়। সরকারি কর্মচারী পুলকেশ নাগকে দুষ্কৃতকারীরা কেন এই আক্রমণ করেছে তা তিনি নিজেও জানেন না বলে জানিয়েছেন।

পুলকের নাগ জানিয়েছেন তিনি দুষ্কৃতকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন থানায়।এদিকে মন্ডল সভাপতি সিদ্ধার্থ দত্ত জানিয়েছেন, সরকারি অফিস চলাকালীন সময়ে সরকারি অফিসে প্রবেশ করে সরকারি কর্মচারীকে মারধর এবং অফিসের সামগ্রিক ভাঙচুর করার বিষয়টাকে ভারতীয় জনতা পার্টি কোনোভাবেই সমর্থন করে না। তিনি এই বিষয়ে যাবতীয় তথ্য জানার চেষ্টা করবেন। পাশাপাশি তিনি এও জানিয়েছেন ভারতীয় জনতা পার্টির কার্যকর্তা না হয়েও অনেকে ভারতীয় জনতা পার্টির নাম ভাঙিয়ে ভারতীয় জনতা পার্টি নেতৃত্বাধীন সরকারকে বদনাম করার চেষ্টা করছে। পুলিশ ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে। আহত তিন সরকারি কর্মচারীর চিকিৎসা চলছে ঊনকোটি জেলা হাসপাতালে। এই ঘটনার পরিপ্রেক্ষিতে গৌরনগর আর ডি ব্লকের সরকারি কর্মচারীদের মধ্যে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য