Saturday, June 15, 2024
বাড়িরাজ্যসর্বভারতীয় প্রবেশিকা পরীক্ষায় প্রথম স্থান অর্জন করেছে রাজ্যের কৃতি ছাত্র চাঁদ মল্লিক

সর্বভারতীয় প্রবেশিকা পরীক্ষায় প্রথম স্থান অর্জন করেছে রাজ্যের কৃতি ছাত্র চাঁদ মল্লিক

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৫ জুন : সর্বভারতীয় প্রবেশিকা পরীক্ষায় (নিট-ইউ.জি) -তে প্রথম স্থান অর্জন করেছে রাজ্যের কৃতি ছাত্র চাঁদ মল্লিক। রাজধানীর রামনগর ২ নং রোডের বাসিন্দা চন্দন মল্লিকের ছেলে চাঁদ মল্লিক।

৭২০ নম্বরের পরীক্ষার মধ্যে ৭২০ পেয়ে সারা দেশের মধ্যে তাঁর প্রথম রেঙ্ক এসেছে। দুজন শিক্ষক এবং ইউটিউবের সহযোগিতায় সে এই ফলাফল করতে সফল হয়েছে বলে জানায় সংবাদ মাধ্যমকে। আরও জানায় শিশু বিহার স্কুলের ছাত্র সে। তার এই ফলাফল অপ্রত্যাশিত। দৈনিক সাত ঘন্টা পরিশ্রম করে সে এই ফলাফল করতে পেরেছে বলে জানায়।

তার ইচ্ছা আগামী দিন এইমস দিল্লি থেকে এমবিবিএস করে সমাজের সেবা করার। এই প্রত্যাশা তার মধ্যে এসেছে কারণ তার বাবাও আইজিএম হাসপাতালের একজন মেডিকেল অফিসার। ছাত্রের এই সফলতার জন্য মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা শুভেচ্ছা জানিয়েছেন। সামাজিক মাধ্যমে এসে মুখ্যমন্ত্রী লিখেছেন সর্বভারতীয় প্রবেশিকা পরীক্ষায় সাধারণ ও তপশিলি জাতি উভয়ের ক্ষেত্রে প্রথম স্থান অর্জনকারী রাজ্যের কৃতি সন্তান চাঁদ মল্লিককে অনেক শুভেচ্ছা। এ সাফল্য রাজ্যের সকল ছাত্র-ছাত্রীর দৃষ্টান্ত ও অনুপ্রেরণার স্রোত হয়ে উঠবে। তার সুন্দর ভবিষ্যতে কামনা করেন মুখ্যমন্ত্রী।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য