Tuesday, July 23, 2024
বাড়িরাজ্যদেশের মানুষের ইচ্ছা ও আকাঙ্ক্ষা এ রাজ্যে প্রতিফলন ঘটাতে পারেনি বিরোধীরা, এন...

দেশের মানুষের ইচ্ছা ও আকাঙ্ক্ষা এ রাজ্যে প্রতিফলন ঘটাতে পারেনি বিরোধীরা, এন ডি এ নেতৃত্বে সরকার গড়া উচিত : জিতেন্দ্র

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৫ জুন : ২০২৪ লোকসভা নির্বাচনে জনগণ বিশাল প্রতিবন্ধকতাকে উপেক্ষা করে দেশের সংবিধান ও গণতন্ত্র বাঁচানোর জন্য চেষ্টা করেছে। ফলাফল দেশের ইতিহাসে বহু বছর লেখা থাকবে এবং মানুষের মনে থাকবে। বিশেষ করে এই ফলাফল দেশের গণতন্ত্র রক্ষার প্রথম ধাপ। আগামী দিন আরো বড় বিজয়ের জন্য দেশ অপেক্ষা করছে।

 এটা আত্মবিশ্বাসের সাথে বলা যায়। বুধবার লোকসভা নির্বাচনের ফলাফল নিয়ে এই কথা বলেন রাজ্যের বিরোধী দলনেতা জিতেন্দ্র চৌধুরী।  তিনি বলেন বিজেপি -র ভোটের আগের স্লোগান তুলেছিল “আবকি বাত ৪০০ পার।” কিন্তু ৩০০ পার হতে পারল না বিজেপি। তিনি আরো বলেন, গত ১০ বছর দেশের শাসন ক্ষমতায় থেকে সমস্ত সাংবিধানিক প্রতিষ্ঠানকে অপব্যবহার করে এবং মার্সেল পাওয়ার সহ অগণিত কালো টাকা ব্যবহার করেও এই ফলাফল বিজেপির জন্য বড় পরাজয়। তাই এই ফলাফল দেশের গণতন্ত্রের ও জনগণের বিশাল জয়। তিনি আরো বলেন সারা দেশের মানুষের ইচ্ছা ও আকাঙ্ক্ষা এ রাজ্যে প্রতিফলন ঘটাতে পারেনি বিরোধীরা। এটা ফলাফলে বলে দিয়েছে।

তাই বিরোধীদের দুর্বলতা চিহ্নিত করে আগামী দিন লড়াই এগিয়ে নিয়ে যেতে হবে বলে জানান তিনি। শ্রী চৌধুরী আরো বলেন, এন ডি এ নেতৃত্বে সরকার গড়া উচিত। কারণ পার্লামেন্টে এখন আর স্বাধীনভাবে আইন পাস করতে পারবে না। জনগণের স্বার্থের কথা চিন্তা করে আইন পাস করতে হবে। সুতরাং নরেন্দ্র মোদিকে এখন গণতন্ত্রের পাঠ নিতে হবে। এটাই এবারকার নির্বাচনের সবচেয়ে বড় পাওনা বলে জানান তিনি। এদিকে ইন্ডিয়া ব্লকের বিষয়ে বিধায়ক সুদীপ রায় বর্মন বলেন, সারা দেশে লোকসভা নির্বাচনে ইন্ডিয়া ব্লক যে ফলাফল করেছে, তার জন্য জনগণ এবং রাজ্যবাসীকে তিনি শুভেচ্ছা জানান।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য