Friday, May 31, 2024
বাড়িরাজ্যবাইকের কিস্তির টাকার জন্য স্ত্রী, সন্তানের হাতে খুন পিতা

বাইকের কিস্তির টাকার জন্য স্ত্রী, সন্তানের হাতে খুন পিতা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৬ মে : বাইকের কিস্তির টাকা দিতে না পারায় ছেলের হাতে খুন হলো এক পিতা। ঘটনা লেফুঙ্গা থানার অন্তর্গত দমদমিয়া এলাকায়। ঘটনার বিবরণে জানা যায়, লেফুঙ্গা থানার অন্তর্গত দমদমিয়া এলাকায় নিজ বাড়ির উঠানে হরিবল বিশ্বাস নামের ৪৩ বছরের এক ব্যাক্তির মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা।

 খবর পেয়ে ঘটনাস্থলে আসে লেফুঙ্গা থানার ওসি সহদেব দাস, লেম্বুছড়া ফাঁড়ির ওসি মৃণাল পাল সহ বিশাল পুলিশ। ঘটনাস্থলে আসে ফরেন্সিক টিম, ফিঙ্গার প্রিন্ট টিম, ডগ স্কোয়ার্ড শুরু করে তদন্ত। এই ঘটনা নিয়ে মৃত হরিবল বিশ্বাসের ভাই অভিযোগ করেন হরিবোল বিশ্বাসের স্ত্রী এবং তার সন্তান সুমন বিশ্বাস হরিবল বিশ্বাসকে খুন করে সুমনের স্ত্রী সহ পালিয়ে যায় বলে জানান মৃত হরিবল বিশ্বাসের ভাই দিলীপ বিশ্বাস। জানা যায় যেই বাড়িতে হরিবল বিশ্বাস খুন হয়েছেন সেই বাড়িতে হরিবল বিশ্বাস আগে থেকে বসবাস করতেন। হরিবল বিশ্বাসের স্ত্রী অল্পনা বিশ্বাস আগরতলায় ভাড়া থাকতেন।

মাস দুইয়েক আগে হরিবল বিশ্বাসের বাড়িতে আসেন বিভিন্ন বিষয়কে কেন্দ্র করে ঝগড়া লেগে থাকত। এই ঝগড়ার সমাপ্তি করল হরিবোল বিশ্বাসকে খুন করার মধ্য দিয়ে বলে অভিযোগ হরিবল বিশ্বাসের পিতা এবং ভাইয়ের। মৃত ব্যক্তির স্ত্রী দাবি করেন তাকে যখন হরিবোল বিশ্বাস মারধর করছিল তখন ছেলে সুমন বিশ্বাস কাঠের টুকরো দিয়ে তার পিতাকে দুবার আঘাত করে। পুলিশ অভিযুক্ত স্ত্রী ও ছেলে সুমন বিশ্বাসকে গ্রেপ্তার করে ঘটনার তদন্ত শুরু করেছে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য