Friday, May 31, 2024
বাড়িরাজ্যট্রেনের মধ্যে যুবতীকে শারীরিক নিগ্রহ করার ঘটনার বিচার চাইলো ডি ওয়াই এফ...

ট্রেনের মধ্যে যুবতীকে শারীরিক নিগ্রহ করার ঘটনার বিচার চাইলো ডি ওয়াই এফ আই

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৬ মে : গত ১৪ মে হামসাফর এক্সপ্রেস ট্রেনের মধ্যে উদয়পুরের বাসিন্দা এক যুবতী টিটি -র দ্বারা শারীরিক নিগ্রহ হয়েছে বলে অভিযোগ তুলে বৃহস্পতিবার আগরতলা রেলস্টেশনের স্টেশন ম্যানেজারের কাছে ডেপুটেশন প্রদান করা হয়েছে। দাবি করা হয়েছে অবিলম্বে টিটি -র বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করার জন্য।

ডি ওয়াই এফ আই এবং টি ওয়াই এফ -এর প্রতিনিধি দলটি স্টেশন ম্যানেজারের হাতে স্মারকলিপি তুলে দেন। উপস্থিত ছিলেন ডি ওয়াই এফ আই রাজ্য সভাপতি পলাশ ভৌমিক, সম্পাদক নবারুণ দেব সহ অন্যান্য নেতৃত্ব। ডি ওয়াই এফ আই রাজ্য সভাপতি পলাশ ভৌমিক বলেন, ট্রেনের মধ্যে যে ঘটনাটি যুবতীর সাথে সংগঠিত হয়েছে তা অত্যন্ত নিন্দার জনক। পরবর্তী সময়ে জিআরপি পুলিশের ভূমিকাও রহস্যজনক, কারণ পুলিশ মামলা না নিয়ে বিষয়টি মিটমাট করিয়ে নেয়।

 আরো বলেন যারা মুখে বেটি বাঁচাও বেটি পড়াও স্লোগান তুলে, তাদের ভূমিকা প্রশ্নের মুখে উঠে এসেছে। তাই অভিযুক্ত টিটি -র বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানানো হয়েছে। পাশাপাশি দাবি জানানো হয়েছে ট্রেনের মধ্যে যাত্রীদের নিরাপত্তা সুনিশ্চিত করা। বিশেষ করে রাজ্যের ডেমু ট্রেন গুলিতে নিরাপত্তার বন্দোবস্ত করা। এই ট্রেন গুলির মধ্যে আলোর ব্যবস্থা নেই, অপরিষ্কার অপরিচ্ছন্ন। পরিষেবা একেবারে তলানিতে ঠেকেছে। তাই ট্রেনে আলোর ব্যবস্থা করা, পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা এবং কোচ বাড়িয়ে আগরতলা থেকে যাত্রীবাহী ট্রেন আঘাত করা থেকে ধর্মনগর এবং সাব্রুম পর্যন্ত চলাচলের সুযোগ চালু করার জন্য। তাই পরিষেবা যাতে উন্নত করা হয় তার জন্য দাবি জানানো হয়েছে স্টেশন মাস্টারের কাছে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য